বিনোদন

১২ মে মেয়ের জন্য বিশেষ আয়োজন পরীর

পুত্র শাহীম মুহাম্মদ রাজ্যর পর চিত্রনায়িকা পরী মণির কোলজুড়ে এখন কন্যাসন্তান সাফিরা সুলতানা প্রিয়ম। ৬ দিনের মেয়েকে দত্তক নিয়েছেন এই তারকা। এবার দ্বিতীয় সন্তানের জন্য আকিকার আয়োজন করতে যাচ্ছেন পরী।

এই চিত্রনায়িকা বললেন, ‘এক অন্যরকম অনুভূতি। ছেলের পরে মেয়ে! কী যে আনন্দ! আগামী ১২ মে হবে প্রিয়মের আকিকা। মা হিসেবে যতটুকু সুন্দর করা যায় সেভাবেই এটা আমি করব।’

দত্তক নেওয়ার ভাবনা প্রসঙ্গে এই চিত্রনায়িকা বলেন, ‘আমি যা মন থেকে চাই তাই করি। কে কী বলল সে সব নিয়ে কোনও দিন ভাবিনি। কে বলেছে বাবা ছাড়া সন্তান মানুষ করা যায় না? কে বলেছে জন্ম দেওয়া বাবা-মা ছাড়া সন্তান মানুষ হয় না?’

২০২২ সালের ১০ আগস্ট রাজ্যর জন্ম হয়। ১৭ আগস্ট ঘরোয়া আয়োজনে ও জোড়া খাসিতে শিশুপুত্রর আকিকা সেরেছেন বাবা শরীফুল রাজ ও মা পরী মণি। এসময় দুই পরিবারের সদস্যসহ উপস্থিত ছিলেন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, রেদওয়ান রনি, চয়নিকা চৌধুরী, রায়হান রাফীসহ অনেকে। রাজ্যর মতো মেয়ের আকিকাতেও আয়োজনের কমতি রাখতে চান না পরী।

প্রসঙ্গত, ঢাকাই ছবির এই চিত্রনায়িকা ‘গুণিন’ ছবির সেটে বিয়ে করেছিলেন অভিনেতা শরীফুল রাজকে। তাঁদের ঘরে আসে রাজ্য। বিচ্ছেদের পর এখন কাজ ও সন্তান নিয়েই ব্যস্ত এই পরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *