কক্সবাজার

৫৬ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার ৪

কক্সবাজারের টেকনাফে র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে সাড়ে ৫৬ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ৩ রোহিঙ্গাসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মধ্যে অস্থায়ী চেকপোস্ট বসিয়ে ৫০ হাজার ইয়াবাসহ ৩ রোহিঙ্গাকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে এক বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজারস্থ র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী।

গ্রেফতার ব্যক্তিরা হলেন- টেকনাফ জাদিমোড়াস্থ ২৭ নম্বর ক্যাম্পের মৃত মীর আহমদের ছেলে কামাল হোসেন (২৪), একই ক্যাম্পের রশিদ আহমেদের ছেলে আব্দু রাজ্জাক (৩৭) ও মৃত নজির হোসেনের ছেলে কামাল হোসেন (২৮)।

কক্সবাজারস্থ র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী জানান, রোববার বিকেলে কক্সবাজার-টেকনাফ সড়কের জাদি পাহাড়ের প্রধান গেইটে অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে র‌্যাব। এক পর্যায়ে একটি সিএনজি অটোরিকশাকে তল্লাশিকালে যাত্রীবেশে থাকা ৩ জন যাত্রীর গতিবিধি সন্দেজনক হওয়ায় জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নিজেদেরকে রোহিঙ্গা নাগরিক বলে স্বীকার করে এবং তাদের দেহ ও সঙ্গে থাকা পলিব্যাগ তল্লাশি করে ৫০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। একই সঙ্গে ৪টি মোবাইল ফোন, ৫টি সিম কার্ড ও নগদ ৩ হাজার ১০০ টাকা জব্দ করা হয়।

মো. আবু সালাম চৌধুরী জানান, জিজ্ঞাসাবাদে গ্রেফতার ব্যক্তিরা তাদের ইয়াবা কেনাবেচা চক্রের আরও এক রোহিঙ্গাসহ তিনজন পলাতক মাদক কারবারির নাম-ঠিকানা প্রকাশ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *