চট্টগ্রাম

৬ চালকের বিরুদ্ধে সড়ক আইনে মামলা, জব্দ ৪১ যানবাহন

নগরীর কাপ্তাই রাস্তার মাথা এলাকায় ট্রাফিক উত্তর বিভাগের বিশেষ অভিযানে ৬ জন চালকের বিরুদ্ধে সড়ক আইনে মামলা করা হয়েছে। পাশাপাশি জব্দ করা হয়েছে ৪১ যানবাহন।

বুধবার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার জয়নুল আবেদীন (অতিরিক্ত ডিআইজি) বিষয়টি জানিয়েছেন।

মোহরা এলাকার ট্রাফিক ইন্সপেক্টর মো. কামরুজ্জামান আজ পূর্বকোণকে জানান, চান্দগাঁও থানাধীন মোহরা এলাকার কাপ্তাই রাস্তার মাথায় বিশেষ অভিযানে ৪১ যানবাহন আটক করেছে ট্রাফিক উত্তর বিভাগ। তারমধ্যে মহানগর এলাকায় প্রবেশ নিষিদ্ধ ২৬টি গ্রাম সিএনজি , ১০টি ব্যাটারি চালিত রিকশা, ২টি অটো টেম্পো, ২টি হিউম্যান হলার ও ১টি ভ্যান আটক করে ডাম্পিং ইয়ার্ডে প্রেরণ করা হয়। এছাড়া বিভিন্ন অপরাধে ৬ জন চালকের বিরুদ্ধে সড়ক পরিবহন আইনে মামলা দাখিল করা হয়েছে। অবৈধ, ফিটনেসবিহীন ও রোড পারমিটবিহীন গাড়ির বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

ট্রাফিক উত্তর বিভাগের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার কীর্তিমান চাকমা এবং সহকারী পুলিশ কমিশনার শরিফুল আলমের সার্বিক তত্ত্বাবধানে অভিযানে অংশ নেন সার্জেন্ট মো. সাদিকুর রহমান, সার্জেন্ট মো. শাহিন, সার্জেন্ট সজল ও ট্রাফিক সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *