চট্টগ্রামপার্বত্য চট্টগ্রামরাজনীতি

বিএনপি-জামায়াতের উদ্দেশ্য সফল হবে না : কুজেন্দ্র লাল ত্রিপুরা

বিএনপি-জামায়াতের উদ্দেশ্য সফল হবে না বলে মন্তব্য করেছেন খাগড়াছড়ি আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা।

রবিবার (২৪ ডিসেম্বর) বিকেলে মানিকছড়ি উপজেলার ছদুরখীল ও মানিকছড়ি উপজেলা সদর মহামুনি বাসস্ট্যান্ডে পথসভায় তিনি এসব কথা বলেন।

পথসভায় কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, বিএনপি-জামায়াত নির্বাচনকে বাধাগ্রস্ত করতে নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকাণ্ডের পথ বেঁচে নিয়েছে। সকল ষড়যন্ত্র ও নৈরাজ্যের বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শক্তিশালী অবস্থানের কারণে তাদের উদ্দেশ্য সফল হবে না।

তিনি আরও বলেন, অবাধ, নিরপেক্ষ, অংশগ্রহণমূলক নির্বাচনের মধ্যে দিয়ে দেশি বিদেশি সকল ষড়যন্ত্র মোকাবিলা করা হবে। এজন্য আগামী ৭ জানুয়ারি সকলকে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার আহ্বান জানাচ্ছি।

মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ম্রাগ্য মারমা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এম এ জব্বার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আশুতোষ চাকমা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ১নং মানিকছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক, খাগড়াছড়ি জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা ও জেলা পরিষদ সদস্য শাহীনা আক্তার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *