চট্টগ্রাম

৭০ নারী উদ্যোক্তার অংশগ্রহণে শেষ হলো উদ্যোক্তা চট্টগ্রামের মেলা

দেশের নারী উদ্যোক্তাদের নিয়ে উদ্যোক্তা চট্টগ্রামের আয়োজিত তিন দিনের মেলা শেষ হয়েছে। চট্টগ্রামের পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লুর মেজবান হলে আয়োজিত এই মেলায় সারা দেশের বিভিন্ন স্থানের ৭০ জন নারী উদ্যোক্তা তাদের পণ্য প্রদর্শন করেছেন। গত ১৯ ফেব্রুয়ারি শুরু হওয়া এই মেলা শেষ হয় বুধবার (২১ ফেব্রুয়ারি)।

এছাড়াও সমাপনী অনুষ্ঠাণে বিভিন্ন স্তরে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখা ২০০ জন নারীকে সম্মাননা প্রদান করা হয় উদ্যোক্তা চট্টগ্রামের পক্ষ থেকে।

একুশের স্মরণে শিশুদের নিয়ে ছিল চিত্রাঙ্কন প্রতিযোগিতা। এতে চট্টগ্রামের বিভিন্ন স্কুলের ৫০০ শিক্ষার্থী অংশগ্রহণ করেন। তাদের মধ্যে তিন ক্যাটগরীতে ৯ জনকে পুরষ্কৃত করা হয়।
উদ্যোক্তা চটগ্রামের নির্বাহী প্রধান সোনিয়া আজাদ বলেন, ‘প্রধানমন্ত্রীর ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়তে নারী উদ্যোক্তাদের সুবিধা অসুবিধা নিয়ে আমরা কাজ করি। ঢাকা, টাঙ্গাইল বিক্রমপুর সহ দেশের বিভিন্ন স্থানের উদ্যোক্তাদের এক ছাদের নিচে এনে পারষ্পরিক সহযোগিতার সম্পর্ক বৃদ্ধির লক্ষ্যেই মেলাটি আয়োজন করেছি। সফলভাবে আয়োজন সম্পন্ন করতে পারায় আমরা তৃপ্ত। ‘

এই আয়োজনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর যুবলীগ এর সিনিয়র সহ সভাপতি দেবাশীষ পাল দেবু, সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আবুল হাসনাত বেলাল, বিশিষ্ট নারী উদ্যোক্তা এবং ফ্যাশন ডিজাইনার রওশনারা চৌধুরী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *