অন্যান্যখেলা

বিপদে পাকিস্তানি ক্রিকেটার, ২বছর আগের ভিডিও ভাইরাল

পাকিস্তান ক্রিকেটের দুরবস্থার কারণ খুঁজতে গিয়ে বলিউড অভিনেত্রীকে টেনে এনেছিলেন আবদুল রাজ্জাক।আবদুল রাজ্জাক এখন ভাবতেই পারেন, কোন দুঃখে ঐশ্বরিয়া রায়কে নিয়ে মন্তব্য করতে গিয়েছিলেন?

এ নিয়ে তীব্র সমালোচনা হওয়ায় পরে ক্ষমাও চেয়েছেন। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গেছে, অতীতেও রাজ্জাক কী ধরনের নারী বিদ্বেষী আচরণ করেছেন, সেগুলো বের হওয়া শুরু হয়েছে। বিশেষ ২০২১ সালের একটি ভিডিও তো রীতিমতো আপত্তিকর।

গত ১৩ নভেম্বর একটি ভিডিও ভাইরাল হয়। দেখা যায় এক অনুষ্ঠানে উমর গুল ও শহীদ আফ্রিদির মাঝে বসে পাকিস্তান ক্রিকেটে উন্নতির প্রসঙ্গে আচমকা বলে বসেন, ‘ক্রিকেটারদের ভালো করার, পরিণত করার ইচ্ছাই তো নেই পাকিস্তানে। আপনার যদি মনে হয় ঐশ্বরিয়া রায়কে বিয়ে করে ভালো ও ধার্মিক সন্তান জন্ম নেবে, সেটা কখনোই সম্ভব না।’ তখন বেশ মজা পেতে দেখা যায় গুল ও আফ্রিদিকে।

এরপর এমন মন্তব্যের জন্য সমালোচনার মুখে পড়ে ক্ষমা চেয়েছেন রাজ্জাক। বলেছেন মুখ ফসকে বলে ফেলেছেন। আসলে এমন কিছু বলার কোনো ইচ্ছা ছিল না।

কিন্তু ২০২১ সালের একটি ভিডিও এখন ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা গেছে, পাকিস্তানের নারী দলের সাবেক অধিনায়কের সঙ্গেও খুবই আপত্তিকর আচরণ করছেন রাজ্জাক। একটি টিভি শোতে নারীদের ক্রিকেট নিয়ে কথা বলছিলেন নিদা দার। এমন সময় অনুষ্ঠানের উপস্থাপক বলে বসেন, ‘এবং বিয়ের পরই তারা চলে যায়।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *