বিনোদন

‘সিঙ্গেল মাদার’ হওয়ায় বাড়ি ভাড়া পাচ্ছেন চারু

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের ভাই রাজিব সেনের সঙ্গে ঘর বেঁধেছিলেন টেলিভিশন অভিনেত্রী চারু অসোপা। ২০১৯ সালে তাদের বিয়ে হয়। ২০২১ সালের ১ নভেম্বর এ দম্পতির ঘর আলো করে জন্ম নেয় এক কন্যা সন্তান। তবে সেই সংসার ভেঙে গেছে চলতি বছরের জুনে। বিয়ে বিচ্ছেদের পর থেকে রাজস্থানে বাবা–মায়ের সঙ্গে ছিলেন চারু। কিন্তু মুম্বাই ফিরে বিপাকে পড়েছেন এই অভিনেত্রী। খবর বাংলানিউজের।

কারণ সিঙ্গেল মাদার হওয়ায় বাড়ি ভাড়া পাচ্ছেন না বলে অভিযোগ করেছেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন চারু। তাতে দেখা যায়, গাড়িতে বসে কাঁদছেন তিনি। এ ভিডিওর ক্যাপশনে তিনি লেখেন, আমাদের সমাজে একজন নারী যাই করুক না কেন, তার চিন্তাধারার কোনো পরিবর্তন হয় না।

আজও নারীকে বাড়ি ভাড়া দেওয়ার আগে দেখা হয়, তার সঙ্গে কোনো পুরুষের নাম যুক্ত আছে কি না, যদি না থাকে তবে তাকে বাড়ি ভাড়া দেওয়া হয় না। নিজের অভিজ্ঞতা জানিয়ে চারু বলেন, যারা বাড়ি ভাড়া দিতে রাজি নয়, তারাই বাইরে গিয়ে নারীর ক্ষমতায়নের নামে বড় বড় বক্তৃতা দেয়।

আজকে আমাকে বাড়ি ভাড়া দিতে অস্বীকার করেছে। কারণ আমি সিঙ্গেল মা। যে দেশে নারীদের পূজা করা হয়, সেখানে নারীদের এই অবস্থা। অন্য একটি পোস্টে চারু বলেন, আমি জানি আজ অথবা কাল বাড়ি ভাড়া পাব। কিন্তু এটা জানি না, এই সমাজের কখন পরিবর্তন হবে।

আমি শুধু আমার সমস্যার কারণে এ কথাগুলো বলছি না, আমি অন্য নারীদের জন্যও বলছি। সামাজিক মাধ্যমে ভিডিওটি প্রকাশের পর থেকে বিষয়টি চর্চায় পরিণত হয়েছে। নারীর মানসিকতা নিয়ে সমালোচনা করছেন নেটিজেনরা। আবার অনেকে চারুকে সান্ত্বনাও দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *