কক্সবাজারচট্টগ্রাম

কক্সবাজার ঘুরে বাড়ি ফেরা হলো না রাকিবের

চট্টগ্রামের রাঙ্গুনিয়া থেকে বন্ধুদের সাথে মোটরসাইকেলে চড়ে কক্সবাজার বেড়াতে যান মুহাম্মদ তৌহিদুল ইসলাম রাকিব (২৫)। ফেরার পথে দোহাজারী এলাকায় গুরুতর আহত হয়েছিলেন রাকিব।

দীর্ঘ ১২ দিন চট্টগ্রাম ম্যাডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার (৯ মে) সকাল সাড়ে ৭টার দিকে ইন্তেকাল করেন তিনি।

নিহত রাকিব উপজেলার সরফভাটা ইউনিয়নের পশ্চিম সরফভাটা এলাকার নুরুল ইসলাম এবং পশ্চিম সরফভাটা আলমশাহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা খুরশিদা বেগমের পুত্রসন্তান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সরফভাটা ইউপি চেয়ারম্যান শেখ ফরিদ উদ্দিন চৌধুরী জানান, নিহত রাকিব তার বন্ধুদের সাথে মোটরসাইকেল যোগে কক্সবাজার বেড়াতে গিয়েছিলেন। ফেরার পথে দোহাজারী এলাকায় এলে দ্রুতগামী একটি বাস মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা মারে।

এতে বাইকের পেছনে বসা রাকিব পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হন, তবে অক্ষত রয়েছেন বাইক চালক যুবক। রাকিবকে উদ্ধার করে চট্টগ্রাম ম্যাডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে ১২ দিন ধরে চিকিৎসাধীন থাকা অবস্থায় বৃহস্পতিবার সকালে মারা যান।

নিহত রাকিব পরিবারে দুই ভাইয়ের মধ্যে ছোট সন্তান। তিনি ও তার বড় ভাই আরিফসহ সরফভাটা ক্ষেত্রবাজার এলাকায় মোবাইল মেরামতের ব্যবসায় করতো। তার বাবা নুরুল ইসলাম ক্ষেত্রবাজারের একটি ব্যাংকে চাকুরী করেন। পরিবারের পক্ষ থেকে বিনাময়নাতদন্তে লাশটি পেতে দোহাজারী হাইওয়ে থানায় আবেদন করা হয়েছে। তার এমন মৃত্যুতে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *