জাতীয়

খুলনায় ভোটকেন্দ্র ভেবে স্কুলে দুর্বৃত্তদের আগুন

খুলনার ডুমুরিয়ায় ভোটকেন্দ্র ভেবে একটি স্কুলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে বিদ্যালয়ের একটি কক্ষের দরজা পুড়ে গেছে। এছাড়া রূপসার একটি ভোটকেন্দ্রেও অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

শুক্রবার (৫ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে পৃথক এ দুটি ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, উপজেলার খর্ণিয়া ইউনিয়নের টিপনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুর্বৃত্তরা ভোট কেন্দ্র ভেবে অগ্নিসংযোগ করে। এতে বিদ্যালয়ের লাইব্রেরির একটি কক্ষ পুড়ে যায়।

ডুমুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শরীফ আসিফ রহমান ঢাকা পোস্টকে বলেন, ভোট কেন্দ্র নয়, স্কুলে আগুন দেওয়ার চেষ্টা করেছিল।

ডুমুরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা ঢাকা পোস্টকে বলেন, অগ্নিকাণ্ডে বিদ্যালয়টির বারান্দায় আগুন দিয়েছে। এতে দরজা, জানালায় আগুনের ধোয়ার ফুলকিতে সামান্য ক্ষয়ক্ষতি হতে পারে। তবে বিদ্যালয়টি ভোটকেন্দ্র নয়।

অপরদিকে শুক্রবার রাতে খুলনা রূপসা উপজেলার বাগমারা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে আগুন দেওয়ার চেষ্টা করে দুর্বৃত্তরা। তবে নৈশ প্রহরীর ডাক চিৎকারে তারা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলে।

রূপসা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শওকত কবীর ঢাকা পোস্টকে বলেন, দুর্বৃত্তরা আগুন দেওয়ার চেষ্টা করেছিল। একটি কাপড়ে আগুন দিয়ে বিদ্যালয়ের দিকে ছুড়ে মেরেছিল। তবে কোনো ক্ষয়-ক্ষতি হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *