রাজনীতি

গভীর রাতে হাসপাতালে নেওয়া হলো খালেদা জিয়াকে

গভীর রাতে হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে পড়ায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়েছে। তার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন শনিবার রাত ৩টা ২০ মিনিটে এ তথ্য জানান। তিনি বলেন, মেডিকেল বোর্ডের সিদ্ধান্তে ম্যাডামকে রাতে হাসপাতালে আনা হয়েছে। উনার কিছু জরুরি পরীক্ষা করা হচ্ছে।

রাতে ৩টায় গুলশানের বাসা থেকে খালেদা জিয়াকে ছোট ভাই সাইদ এস্কান্দারের গাড়িতে করে হাসপাতালে নেওয়া হয়। ডা. জাহিদ বলেন, চিকিৎসকরা বাসায় সার্বক্ষণিক পর্যবেক্ষণ করছিলেন। রাতে অবস্থার অবনতি হলে হাসপাতালে নেওয়া জরুরি হয়ে পড়ে। খবর বিডিনিউজের।

খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়ার খবরে রাত ৪টার দিকে শতাধিক নেতাকর্মী বসুন্ধরায় এভারকেয়ার হাসপাতালের বাইরে ভিড় করেন। ৭৯ বছর বয়সী খালেদা জিয়া লিভার সিরোসিস, আর্থাইটিস, হৃদরোগ, কিডনি, ডায়াবেটিকসসহ বিভিন্ন রোগে ভুগছেন।

গত বুধবার দুপুরেও গুলশানের বাসা ফিরোজায় খালেদা জিয়া অসুস্থ বোধ করলে অধ্যাপক শাহাবুদ্দিন আহমেদের নেতৃত্বে মেডিকেল বোর্ডের কয়েকজন বিশেষজ্ঞ চিকিৎসক কয়েক ঘণ্টা তাকে পরীক্ষা–নিরীক্ষা করেন। অবস্থার কিছু উন্নতি হলে তাকে বাসায় রেখেই চিকিসার ব্যবস্থা নেওয়া হয়।

সর্বশেষ ১৩ মার্চ খালেদা জিয়াকে স্বাস্থ্য পরীক্ষার জন্য এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন। একদিন থেকে পরদিন তিনি গুলশানের বাসায় ফেরেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *