চট্টগ্রাম

যেকোনো অপরাধ পুলিশকে জানানোর আহ্বান সিএমপির

ঈদ বাজার ঘিরে নগরীতে ছিনতাই, প্রতারণা, মোবাইল চুরি, খাদ্যে ভেজাল ও জালটাকাসহ যে কোনো ধরনের অপরাধ সংক্রান্ত বিষয়ে দ্রুত পুলিশকে জানানোর আহ্বান জানিয়েছেন সিএমপি কমিশনার।

গতকাল রোববার (৩১ মার্চ) চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায় নগরীর কোতোয়ালী থানাধীন নিউমার্কেট, তামাকুমন্ডি লেইন, রিয়াজউদ্দিন বাজার ও টেরিবাজারে আইন–শৃঙ্খলা পরিস্থিতি সরেজমিনে পরিদর্শন শেষে এক ব্রিফিংয়ে এসব কথা বলেন।

তিনি বলেন, নগরবাসী যাতে নিশ্চিন্তে কেনাকাটা করতে পারে এবং উৎসব মুখর পরিবেশে পবিত্র ঈদুল ফিতর পালন করতে পারে সেজন্য সকল প্রকার আইনগত সহযোগিতা প্রদান করা হবে। পরিদর্শনকালে সিএমপি কমিশনার মার্কেটের ব্যবসায়ী, শ্রমিক এবং ক্রেতা সাধারণের সাথে মতবিনিময় করেন এবং ক্রেতা–বিক্রেতা ও মার্কেট সমিতির কোনো সমস্যা আছে কিনা তার খোঁজ খবর নেন।

পুলিশ কমিশনার বলেন, বাণিজ্য নগরী চট্টগ্রামকে কেন্দ্র করে সারা বাংলাদেশের বাণিজ্য পরিচালিত হচ্ছে। তাই নগরীর প্রতিটি মার্কেটের ভেতরে এবং আশেপাশে আইন–শৃঙ্খলা বাহিনী ও গোয়েন্দা পুলিশ নিয়োগ দেওয়া হয়েছে। নগরবাসী যাতে নিশ্চিন্তে কেনাকাটা করতে পারে এবং উৎসব মুখর পরিবেশে পবিত্র ঈদুল ফিতর পালন করতে পারে সেজন্য সকল প্রকার আইনগত সহযোগিতা প্রদান করা হবে। তিনি বলেন, ব্যবসা বাণিজ্যের কল্যাণে সিএমপি সবসময়ই ব্যবসায়ীদের পাশে থাকবে।

এসময় সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আ স ম মাহতাব উদ্দিন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মাসুদ আহাম্মদ, উপ–পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *