চট্টগ্রামপটিয়া

পুরুষ ইউপি সদস্যের আঙ্গুলে কামড় নারী ইউপি সদস্যের

এমপি মোতাহেরুল ইসলাম চৌধুরীকে গালাগাল করার প্রতিবাদ করায় মো. সায়েম নামে এক ইউপি সদস্যকে কামড়ে দেয়ার অভিযোগ ওঠেছে আরেক নারী ইউপি সদস্যের বিরুদ্ধে।

রবিবার শোভনদন্ডী ইউনিয়ন পরিষদে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ইউপি সদস্য হলেন নাছিমা আকতার। ৩ নম্বর ওয়ার্ডের নারী ইউপি সদস্য তিনি।

জানা গেছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী সামশুল হক চৌধুরীর পক্ষে কাজ করেন নারী ইউপি সদস্য নাছিমা আকতার। সামশুল হক চৌধুরী হেরে যাওয়ার পর থেকে ইউনিয়ন পরিষদে আসা যাওয়া বন্ধ করে দেন তিনি। নির্বাচনের আগে মহিলা মেম্বার নাছিমা আকতার সামশুল হক চৌধুরীর মাধ্যমে টিউবওয়েল দেওয়ার নামে বিভিন্ন জনের কাছ থেকে নেওয়া টাকা ফেরতের জন্য চাপ দিচ্ছিলো স্থানীয়রা। ঘটনার দিন রবিবার (৩১ মার্চ) বিকেল ৪টার দিকে ইউনিয়ন পরিষদে এসে চাপ সৃষ্টির পেছেনে চেয়ারম্যান ও অন্যান্য ইউপি সদস্যদের ইন্ধন আছে বলে বর্তমান এমপি মোতাহেরুল ইসলাম চৌধুরীসহ সবাইকে গালাগাল করতে থাকেন। এ সময় ইউপি সদস্য মো. সায়েম এসব কর্মকাণ্ডের প্রতিবাদ করলে ক্ষিপ্ত হয়ে আঙুলে কামড় দিয়ে বসেন ওই নারী ইউপি সদস্য। প্রত্যক্ষর্শীরা পরে ইউপি সদস্য সায়েক পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেন।

আহত ইউপি সদস্য মো. সায়েম বলেন, ‘মহিলা সদস্য নাছিমা আকতার টিউবওয়েলসহ সরকারি বিভিন্ন সেবার নামে এলাকার বিভিন্ন জন থেকে টাকা হাতিয়ে নিয়েছেন। কাজ করে দিতে না পারায় টাকা ফেরত দিতে ভুক্তভোগীরা চাপ সৃষ্টি করলে তিনি চেয়ারম্যান মেম্বারসহ বর্তমান এমপিকে উদ্দেশ্য করে গালাগাল করে। আমি প্রতিবাদ করলে আমার আঙ্গুলে কামড় দিয়ে আহত করে।’

পটিয়া থানার অফিসা ইনচার্জ (ওসি) জসীম উদ্দিন জানান, এ ধরনের একটি ঘটনার খবর পেয়েছি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *