চট্টগ্রামরাজনীতি

চট্টগ্রামে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে শিক্ষার্থীদের মাঝে উপহার বিতরণ

চট্টগ্রামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে স্কুল শিক্ষার্থীদের মাঝে উপহারসামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার (১৭ মার্চ) দুপুরে নগরীর ফিরিঙ্গীবাজার আর সি চার্চ রোডস্থ (শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়-১৩) বান্ডেল সাবিত্রীসুধা প্রাথমিক বিদ্যালয়ে প্রাঙ্গণে কোমলমতি শিশু শিক্ষার্থীদের মাঝে এ উপহারসামগ্রী বিতরণ করা হয়।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটি ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নগর যুবলীগের সহ-সভাপতি দেবাশীষ পাল দেবুর উদ্যোগে আয়োজিত এই উপহারসামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যুবলীগ নেতা আনিফুর রহমান লিটু ও সঞ্চালনা করেন যুবলীগ নেতা ইমতিয়াজ বাবলা।

এসময় আরও বক্তব্য রাখেন, ৩৩নং ফিরিঙ্গি বাজার ওয়ার্ড কাউন্সিলর ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য হাসান মুরাদ বিপ্লব, শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জান্নাতুল ফেরদৌস, শিরিন আকতার, বুবলি ভট্টাচার্য্য, রুমি দাশ, ফরহাদ আব্দুল্লাহ্, মো. শরীফ, জাহিদুল আলম, সাজিবুল ইসলাম সজিব, মাকসুদুর রহমান, বিভূ দেব নাথ, মো. রুকন, আব্দুর রহিম, মো. রাসেল হোসেন, আকবর জুয়েল, সৈয়দ সুলতান ফাহিম, হারুনু রশিদ সামিউল, সৌরেন বড়ুয়া রিও, আব্দুল্লাহ্ আল মামুন, বিনয় দে,প্রান্তি ভট্টাচার্য, মল্লিকা ভৌমিক, রুবি আক্তার, মো. অভি, জাহিদ হাসান, মো. রবিন ও সুমন দাশ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *