খেলাচট্টগ্রাম

চট্টগ্রাম থেকে নাসুমকে ডেকে নিলো বিসিবির তদন্ত কমিটি

বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) জন্য চট্টগ্রামে ছিলেন নাসুম আহমেদ। সেখান থেকে তাকে উড়িয়ে এনেছে বিশ্বকাপ ব্যর্থতায় গঠিত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) তদন্ত কমিটি।

বিসিবির গুলশান অফিসে নাসুমকে ডাকে এনায়েত হোসেন সিরাজের নেতৃত্বে তিন সদস্যের কমিটি। বাকি দুই সদস্য হলেন বিসিবি পরিচালক আকরাম খান ও মাহবুব আনাম।

বিশ্বকাপ ব্যর্থতার পাশাপাশি নাসুমের গায়ে প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের গায়ে হাত তোলা নিয়ে দেশের ক্রিকেটে চলছে নানা আলোচনা-সমালোচনা। তার কাছে এই বিষয়ের সত্যতাসহ বিস্তারিত জানতে চেয়েছে তদন্ত কমিটি।

তদন্ত কমিটিকে ব্যাখ্যা দিয়ে নাসুম আবার উড়াল দেন চট্টগ্রামে। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু, নির্বাচক হাবিবুল বাশার সুমনকে নিয়ে তদন্তের শুরু করেছিল কমিটি। একই দিন লিটন দাস-মোস্তাফিজুর রহমানও নিজেদের অবস্থান ব্যাখ্যা দেন।

এদিকে নিউজিল্যান্ড সিরিজ চলার কারণে নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিমদের ডাকছেন না তারা। সাকিব আল হাসানও আছেন নির্বাচনী ব্যস্ততায়। এখনও ডাকা হয়নি হাথুরুসিংহেকে। নিউ জিল্যান্ড সিরিজ শেষেই দল আবার উড়াল দেবে নিউজিল্যান্ডে। এরমধ্যে সম্ভব হয় কি-না সেটা সময় বলে দেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *