চট্টগ্রামজাতীয়রাজনীতি

চট্টগ্রাম-৪ আসনে নৌকার টিকিট চান ১১ আ’লীগ নেতা

চট্টগ্রাম-৪ আসনে নৌকার মাঝি হতে চান আওয়ামী লীগের ১১ জন। দলীয় মনোনয়ন জমা দেওয়ার পর থেকে হাইকমান্ডে যোগাযোগ শুরু করেছেন মনোনয়ন প্রত্যাশীরা।

দলীয় একাধিক সূত্র জানায়, এ আসনে বর্তমান সংসদ সদস্য দিদারুল আলম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক উপজেলা চেয়ারম্যান এস এম আল মামুন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল্লাহ আল বাকের ভূঁইয়া, কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য লায়ন মোহাম্মদ ইমরান, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট মো. ফখরুদ্দিন চৌধুরী, মোহাম্মদ পারভেজ উদ্দিন সান্টু, চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সদস্য ও চসিক সাবেক প্যানেল মেয়র ড. নিছার উদ্দিন আহমেদ মনজু, ব্যারিস্টার চৌধুরী মোহাম্মদ জিন্নাত আলী, রতেন্দু ভট্টাচার্য্য, আবু মনির মোহাম্মদ শহীদুল হক চৌধুরী ও মহিউদ্দিন।

সূত্র আরও জানান, অধিকাংশ নেতাকর্মী এখন নিজেদের পছন্দের নেতার সঙ্গে ঢাকায় অবস্থান করে মনোনয়ন নিশ্চিত করার জন্য লবিং করছেন। তাদের প্রতিটি মুহূর্ত কাটছে চরম উদ্বেগ–উৎকণ্ঠার মধ্যে। নেতার সঙ্গে ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে দোয়া কামনা করছেন। তবে প্রার্থীদের তুলনায় কর্মী সমর্থকদের মধ্যে দুশ্চিন্তা যেন আরও বেশি। সকাল থেকে রাত পর্যন্ত দলীয় মনোনয়ন কে পাচ্ছেন তা নিয়ে চলছে নানা গুঞ্জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *