চট্টগ্রামরাজনীতি

কৃতজ্ঞতা জানাতে ভোটারদের দ্বারে দ্বারে সনি

ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে কৃতজ্ঞতা জানাচ্ছেন চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) আসনে নির্বাচিত সংসদ সদস্য খাদিজাতুল আনোয়ার সনি।

শপথ নেওয়ার পর ফটিকছড়িতে ফিরে গত কয়েকদিন ধরে তিনি উপজেলার আব্দুল্লাহপুর থেকে বাগানবাজর পর্যন্ত ছুঁটে যান। এ সময় সাধারণ মানুষ ও দলীয় নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা ও ভালবাসায় সিক্ত হন তিনি।

শুভেচ্ছা বিনিময়ের অংশ হিসাবে (শনিবার ২০ জানুয়ারি) নাজিরহাট পৌরসভা আওয়ামীলীগ আয়োজিত পথসভায় বক্তব্য রাখেন।

এ সময় তিনি বলেন, আপনারা আমাকে নির্বাচিত করেছেন আমি আপনাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। যে প্রতিশ্রুতিতে আপনারা আমাকে নির্বাচিত করছেন এখন সে প্রতিশ্রুতি বাস্তবায়নের পালা। আমি আপনাদের সহযোগিতায় সামনে এগিয়ে যেতে চাই।
সর্বস্তরের জনগণ এবং দলীয় নেতাকর্মীদের সমন্বয়ে আমাদের জন্য ও আগামী প্রজন্মের জন্য মাদক,সন্ত্রাস হানাহানিমুক্ত একটি নিরাপদ ফটিকছড়ি গড়তে কাজ করবো।

তিনি বলেন যেখানে অন্যায় হবে সেখানে প্রতিরোধ গড়ে তুলবো। মাদক ব্যবসায়ী, গাছ-বাঁশ পাচার কারী, সন্ত্রাসীদের বিরুদ্ধে আপনারা সোচ্চার থাকবেন। প্রতিরোধেরর মাধ্যমে অন্যায়কারীকে আইনের হাতে সোপর্দ করবেন।

পৌরসভা আওয়ামী লীগের সভাপতি শহীদ হোসেন আবু জাফরের সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিমুদ্দিন মুহুরী, আওয়ামী লীগ নেতা সৈয়দ মোহাম্মদ বাকের, আবু তালেব চৌধুরী, বখতেয়ার সাঈদ ইরান, তছলিম বিন জহুর,আখতার উদ্দিন মাহমুদ পারভেজ, সাদাত আনোয়ার সাদি,আবুল বশর, ফটিকছড়ি পৌরসভা মেয়র ইসমাইল হোসেন, নাজিরহাট পৌরসভা মেয়র লায়ন একে জাহেদ চৌধুরী, সৈয়দ আব্দুল মান্নান প্রমুখ।

এর আগে তিনি উপজেলার বাগান বাজার, দাঁতমারা, নারায়নহাট, ভুজপুর,হারুয়ালছড়ি, পাইন্দং,সুন্দর পুর,কাঞ্চননগর এবং উপজেলা সদর পৌরসভা এলাকায় দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *