চট্টগ্রামরাঙ্গুনিয়া

ড. হাছান মাহমুদ পররাষ্ট্রমন্ত্রী হওয়ায় রাঙ্গুনিয়ায় উচ্ছ্বাস

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : সদ্য সম্পন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনসহ পরপর চারবার চট্টগ্রাম-৭ (রাঙ্গুনিয়া, বোয়ালখালি আংশিক) আসন থেকে বিজয়ী ড. হাছান মাহমুদ পুনরায় মন্ত্রীসভায় স্থান পেয়েছেন। তিনি এবার পররাষ্ট্র মন্ত্রণালয় পেয়েছেন। এর আগে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ছিলেন ড. হাছান।

এদিকে ড. হাছান মাহমুদ পররাষ্ট্রমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণ করায় রাঙ্গুনিয়ায় উচ্ছ্বাস প্রকাশ করছেন দলীয় নেতাকর্মীরা। বিভিন্ন স্থানে সাধারণ মানুষের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

উপজেলার রোয়াজারহাট এলাকায় রাঙ্গুনিয়া পৌরসভা আওয়ামীবলীগের উদ্যোগে মিষ্টি বিতরণ করা হয়। পরে সমাবেশে সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগের সভাপতি মো. আরিফুল ইসলাম চৌধুরী। সাধারণ সম্পাদক মো. সেলিমের সঞ্চালনায় বক্তব্য দেন তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ওসমান গনি সোহেল, অর্থ সম্পাদক রাসেল চৌধুরী, রাঙ্গুনিয়া সরকারি কলেজ ছাত্রসংসদের ভিপি সোহেল চৌধুরী, পৌরসভা ছাত্রলীগ নেতা মো. মিনহাজ, যুবলীগের মো. সোহেল খান, তাঁতীলীগের যুগ্ম আহ্বায়ক মো. ফোরকান প্রমুখ।

নেতাকর্মীরা ড. হাছান মাহমুদকে তৃতীয়বারের মতো মন্ত্রীসভায় স্থান দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং চতুর্থবারের মতো এমপি নির্বাচিত করায় রাঙ্গুনিয়ার জনসাধারণকেও ধন্যবাদ জানান।

উল্লেখ্য, পররাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব পাওয়া আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ একাদশ সংসদ নির্বাচনে জয়ী হয়ে তথ্যমন্ত্রীর দায়িত্ব পেয়েছিলেন। এর আগে তিনি বন ও পরিবেশ মন্ত্রী এবং পররাষ্ট্র প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *