চট্টগ্রাম

তিন ঘণ্টা দেরিতে ছাড়ল ‘পর্যটক এক্সপ্রেস’, যাত্রীদের ভোগান্তি

কক্সবাজারগামী পর্যটক এক্সপ্রেসের শিডিউল বিপর্যয় ঘটেছে। ঢাকার কমলাপুর রেলস্টেশন থেকে দেরিতে ছাড়ায় ট্রেনটি নির্ধারিত সময়ে চট্টগ্রাম পৌঁছাতে পারেনি। ফলে চট্টগ্রাম থেকে তিন ঘন্টা দেরিতে ছেড়েছে ‘পর্যটক এক্সপ্রেস’। এতে কক্সবাজারগামী শত শত যাত্রীকে ভোগান্তি পোহাতে হয়েছে।

শনিবার (৪ মে) চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী শতাধিক যাত্রী ভোগান্তিতে পড়েন।

সৈয়দ মাহমুদুল হক নামে এক যাত্রী জানান, বেলা ১১ টা ৪০ মিনিটে ছাড়ার কথা ছিল কক্সবাজারগামী পর্যটক এক্সপ্রেসের। কিন্তু ট্রেন ছাড়ে আড়াইটার পর। এতে ভোগান্তিতে পড়েন শত শত যাত্রী।

তিনি বলেন, গরমের মধ্যে তিন ঘণ্টার বেশি সময় ধরে বসে ছিলাম। ট্রেনটি এসেছে দেরিতে। ছাড়ছেও দেরিতে।

শুধু মাহমুদুল হক নন, তার মতো আরও এক শ কক্সবাজারগামী যাত্রীকে তিন ঘণ্টার বেশি সময় অপেক্ষা করতে হয়েছে। পর্যটক এক্সপ্রেস মূলত ঢাকার কমলাপুর রেলস্টেশন থেকে সকাল ৬টা ১০ মিনিটে ছাড়ার কথা। কিন্তু আজ এই ট্রেন প্রায় এক ঘণ্টা দেরিতে ছেড়েছে।চট্টগ্রামে পৌঁছেছে তিন ঘন্টা দেরিতে।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম রেলস্টেশনের স্টেশন ব্যবস্থাপক মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, পর্যটক এক্সপ্রেস ঢাকা থেকে চট্টগ্রামে পৌঁছানোর কথা বেলা ১১টা ২০ মিনিটে। চট্টগ্রাম থেকে ছাড়ার কথা বেলা ১১টা ৪০ মিনিটে। কিন্তু ট্রেনটি চট্টগ্রামে প্রবেশ করেছে বেলা ২টা ৩৫ মিনিটে। এরপর বেলা ২টা ৫৫ মিনিটে ট্রেনটি কক্সবাজারের উদ্দেশে চট্টগ্রাম রেলস্টেশন ছেড়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *