চট্টগ্রাম

নেতা-কর্মীরা অভিমানী হয়, বেইমানি করে না: লতিফ

আওয়ামী লীগের নেতা-কর্মীরা অভিমানী হয়, বেইমানি করে না। তাই সব ভুলত্রুটি ক্ষমা করে, রাগ অভিমান ছুড়ে ফেলে সবাই দলীয় প্রতীক নৌকায় সপরিবারে ভোট দেবেন।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) গণসংযোগকালে এভাবেই জয়ের ব্যাপারে আশাবাদের কথা জানালেন চট্টগ্রামের সবচেয়ে গুরুত্বপূর্ণ বন্দর আসনে আওয়ামী লীগের প্রার্থী এম আবদুল লতিফ। এ দিনও ঢাকঢোল বাজিয়ে, জাতীয় পতাকা উঁচিয়ে, দলীয় প্রতীক নৌকা হাতে নিয়ে ‘নৌকা -নৌকা’ স্লোগানে বিশাল মিছিল করেন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন, বিভিন্ন শ্রমিক সংগঠন, স্বাধীনতা নারী শক্তির নেতা-কর্মীরা।

মিছিলটি সল্টগোলা রেলক্রসিং থেকে শুরু করে ইপিজেড-সিমেন্ট ক্রসিং-স্টিল মিল প্রদক্ষিণ করে কাটগড় মোড়ে শেষ হয়।

সমবেত জনতার উদ্দেশে এম আবদুল লতিফ বলেন, আপনাদের মতো পরীক্ষিত অসাধারণ কর্মীদের প্রতি আস্থা রেখে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আমার হাতে বারবার নৌকা তুলে দেন। যতবার তিনি নৌকা দিয়েছেন, প্রতিবার বিজয়ী নৌকা আমি ওনার হাতে তুলে দিয়েছি।

নৌকা জিতলেই শেখ হাসিনা জিতবে। নৌকা জিতলে সারাবিশ্বের কাছে বাংলাদেশ জিতবে। সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সাহসী নেতৃত্বে নব পরিচয়ের যে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে তাকে থামিয়ে দিতে দেশি-বিদেশি ষড়যন্ত্র চলছে। নৌকায় ভোট দিয়ে সব ষড়যন্ত্র নস্যাৎ করে দিতে হবে।

তিনি বলেন, শেখ হাসিনার প্রশ্নে যারা বিন্দুমাত্র আপস করে না, মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু ও বাংলাদেশকে যারা হৃদয়ে ধারণ করে তারাই প্রকৃত আওয়ামী লীগ। এই পরিশুদ্ধ আওয়ামী লীগের ওপর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অগাধ বিশ্বাস, আস্থা ও ভালোবাসা আছে বলেই তিনি সাহসের সঙ্গে সব বাধা অতিক্রম করে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের পথে বীরদর্পে এগিয়ে যাচ্ছেন। শেখ হাসিনার হাতে সুরক্ষিত থাকা মহান মুক্তিযুদ্ধে বিজয়ী বঙ্গবন্ধুর নৌকাকে কেউ দাবায়ে রাখতে পারবে না ইনশাআল্লাহ।

গণমিছিলে এমএ লতিফ এমপির সঙ্গে ছিলেন নগর আওয়ামী লীগের আইন-বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক জালাল উদ্দীন ইকবাল, ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোহাম্মদ চৌধুরী ও কাউন্সিলর আবদুল বারেক, ইসলামিয়া কলেজের সাবেক ভিপি খলিলুর রহমান নাহিদ, যুবলীগের সহ-সভাপতি দেবাশীষ পাল দেবু, ইপিজেড থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকের আহমদ খোকন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজসহ বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ এবং স্বাধীনতা নারী শক্তির নেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *