চট্টগ্রামপটিয়া

পটিয়ার হারানো ইমেজ ফিরিয়ে আনার চেষ্টা করবো

দ্বাদশ সংসদ নির্বাচনে চট্টগ্রাম–১২ পটিয়া থেকে নির্বাচিত সংসদ সদস্য মোতাহেরুল ইসলাম চৌধুরী বলেছেন, দ্বাদশ সংসদ নির্বাচনে আমাকে যে কারণে আওয়ামী লীগের সভানেত্রী মূল্যায়ন করছেন তার প্রতিদান আমি অক্ষরে অক্ষরে দেয়ার চেষ্টা করব। সততা দিয়ে বীর পটিয়ার হারানো ইমেজ ফিরিয়ে আনতে সর্বোচ্চ চেষ্টা করব।

নগরীর প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে তিনি এ কথা বলেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, এক নেতার আদর্শে তরুণ বয়সে শুরু করা রাজনীতিতে অটল থেকে এখন জীবন সায়াহ্নে এসেছি। রাজনীতি করেছি কখনও পাওয়ার জন্য নয়, রাজনীতিতে জীবনকে উৎসর্গ করে দিয়েছি। কখনও ভাবিনি রাজনীতি করতে গিয়ে কিছু হব। ইতোপূর্বে আমার দলের নেত্রী আমাকে উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন দিয়েছেন। উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়ে নিজের সততা এবং নিষ্ঠাকে ধরে রেখেছি। আমার আশপাশে কি হচ্ছে, কে কি করছে সেদিকে গা ভাসাইনি।

অনেক ক্ষেত্রে কারও কারও সাথে গা না ভাসিয়ে চক্ষুশুল হতে হয়েছে। এ কারণে আমাকে নানাভাবে ঠেকানোর চেষ্টা হয়েছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ–সভাপতি খোরশেদ আলম সুজন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সাবেক মহিলা এমপি চেমন আরা তৈয়ব, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আইয়ুব আলী, যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ দাশ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয় সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ডা. তিমির বরণ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আ ম ম টিপু সুলতান চৌধুরী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *