চট্টগ্রামলোহাগাড়া

পারিবারিক কলহের জেরে লোহাগাড়ায় গৃহবধূর আত্মহত্যা

পারিবারিক কলহের জের ধরে লোহাগাড়ায় এক গৃহবধূর আত্মহত্যার ঘটনা ঘটেছে। বুধবার (২১ ফেব্রুয়ারি) উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের হাদুর পাড়ায় উক্ত ঘটনা ঘটেছে।

নিহত গৃহবধূর নাম কাজি মরিয়ম লামিয়া (১৯)। সে বড়হাতিয়া হাদুর পাড়ার শহীদুল ইসলামের স্ত্রী এবং বাঁশখালী উপজেলার বৈলছড়ি এলাকার ইছহাকের কন্যা।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, বিগত ৭মাস পুর্বে বড়হাতিয়া হাদুর পাড়ার শহীদুল ইসলামের সাথে বাঁশখালী উপজেলার বৈলছড়ি এলাকার ইছহাকের মেয়ের বিয়ে হয়েছিল। কিছুদিন ধরে তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল।গতকাল মঙ্গলবার রাতে স্বামী-স্ত্রী ঘুমিয়ে পড়ে।

বুধবার ঘুম থেকে জেগে উঠে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্বামী । পরবর্তীতে স্বামী ও প্রতিবেশীরা গৃহবধূকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে থানার এসআই মাসুদ পারভেজ সঙ্গীয় পুলিশ ফোর্সদের সাথে ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ মোঃ সোহেল চৌধুরী জানান, দুপুর ২টার দিকে এক মহিলাকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হলে তাঁকে ইসিজি করে মৃত অবস্থায় পাওয়া যায়। তার গলায় হ্যাংগিং এর একটি কালো দাগের চিহ্ন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *