চট্টগ্রাম

প্রয়াত নেতাদের কবর জেয়ারতে শিক্ষামন্ত্রী

চট্টগ্রামের আওয়ামী লীগের প্রয়াত জননেতাদের কবর জেয়ারত ও মুনাজাত শেষে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন শিক্ষামন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি।

শনিবার (২০ জানুয়ারি) সকালে কবর জেয়ারতে যান তিনি।

এসময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, চট্টগ্রামের আওয়ামী লীগের প্রয়াত শ্রদ্ধাভাজন জননেতারা বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে জীবনের ঝুঁকি নিয়ে কঠিন ত্যাগ তিতীক্কায় নিবেদিত ছিলেন। তারা কোনদিন অন্যায় ও অসত্যকে পরোয়া করেননি এবং প্রতিকূল সময়েও পরাভব মানেননি।

এই পরীক্ষিত জননেতারা শুধু চট্টগ্রাম নয় সারা দেশের অন্যতম শ্রেষ্ঠ মানবসম্পদ। তাদের পথধরেই আমাদেরকে সকল চ্যালেঞ্জ মোকাবেলা করে বাংলাদেশকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সামনের দিকে এগিয়ে নিতে হবে।

প্রয়াত জননেতা মরহুম এম এ আজিজ, জহুর আহমেদ চৌধুরী, এম এ হান্নান, আতাউর রহমান খাঁন কায়সার, ইসহাক মিয়া, এম এ মান্নান, এম বি এম মহিউদ্দিন চৌধুরী, কাজী ইনামুল হক দানু’র কবর জেয়ারত ও শ্রদ্ধা নিবেদনকালে শিক্ষামন্ত্রী সঙ্গে আরো উপস্থিত ছিলেন এসময় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, উপদেষ্টা সফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনি, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বন পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, শিল্প বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া, চট্টগ্রাম-১১ সংসদীয় আসনের এম.এ লতিফ এমপি প্রমুখ। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *