চট্টগ্রামসীতাকুন্ড

ফুল দিয়ে বিএনপির ২০ নেতাকর্মীকে বরণ করলো আ’লীগ

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের বিএনপি, যুবদল ও ছাত্রদলের ২০ নেতাকর্মী আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনে যোগ দিয়েছেন।

বাড়বকুণ্ড ইউনিয়ন বিএনপির প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহেদ আলী চৌধুরীর নেতৃত্বে আওয়ামী লীগে যোগ দেন তারা।

এ সময় তাদের বরণ করে নেন বাড়বকুণ্ড ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছাদাকাত উল্যাহ মিয়াজী এবং সাধারণ সম্পাদক আওরঙ্গজেব সাবু।

জাহেদ আলী ছাড়াও আওয়ামী লীগে যোগ দেওয়া অপর নেতাকর্মীরা হলেন- ইউনিয়ন বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক আজিজুল হক মিন্টু, সমবায় বিষয়ক সম্পাদক রোহান চৌধুরী সাইমন, ইউনিয়ন যুবদলের সহ-সম্পাদক সাইফুল ইসলাম সরোয়ার চৌধুরী, সদস্য শাহজাহান, ৩ নম্বর ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি মাহফুজুর রহমান, ইউনিয়ন বিএনপির সদস্য মোস্তফা সোহেল, ফখরুদ্দীন, রফিক চৌধুরী, ছাত্রদল নেতা শাকিল, বিএনপিকর্মী রবিউল হোসেন, যুবদলকর্মী ফয়সাল, রিয়াদ, হানিফ, মহিউদ্দিন, সোহেল-২ ইমরান, জুবায়েদ, জিসান, জাহিদুল ইসলাম।

এ বিষয়ে বাড়বকুণ্ড ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছাদাকত উল্লাহ মিয়াজী জাগো নিউজকে বলেন, বিএনপি নেতাকর্মীরা আওয়ামী লীগে যোগ দেওয়ায় আমরা তাদের ফুল দিয়ে বরণ করেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন দেখে অভিভূত সব দলের নেতাকর্মীরাই। দেশের উন্নয়ন দেখেই মানুষ দলে দলে আওয়ামী লীগে যোগ দিচ্ছেন।

এ সময় সদ্য আওয়ামী লীগে যোগদান করা বিএনপি নেতাকর্মীরা বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ও শেখ হাসিনার দেশপ্রেম ও রাজনৈতিক প্রজ্ঞায় অনুপ্রাণিত হয়ে আওয়ামী লীগে যোগ দিয়েছি। আসন্ন দ্বাদশ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এস এম আল মামুনকে নৌকা প্রতীকে জয়যুক্ত করার জন্য সর্বস্তরে কাজ করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *