চট্টগ্রামবাঁশখালী

বাঁশখালীর উপকূলীয় ইউনিয়নে সড়ক তৈরির আশ্বাস মুজিবুর রহমান সিআইপি’র

চট্টগ্রাম: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনে সংসদ সদস্য পদে স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমান সিআইপি পৌরসভা ও শীলকূপ ইউনিয়নে বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করেন।

ইউনিয়নের স্থানীয় নেতাকর্মীদের সাথে নিয়ে গণসংযোগকালে মুজিবুর রহমান সিআইপি এলাকাবাসীর উদ্দেশে বলেন, বাশঁখালীর উপকূলীয় ইউনিয়নগুলোর জন্য আলাদা সড়ক তৈরি করা হবে।

এতে বাঁশখালীর মূল সড়কে যানবাহনের চাপ কমে আসবে, যানজট কমে যাবে। এদিন দুপুরে ইউনিয়নের মনছুরিয়া বাজার এালাকা থেকে নেতাকর্মীদের সাথে নিয়ে গণসংযোগ শুরু করেন তিনি।

এরপর শীলকূপ ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে স্থানীয় ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় সাথে ছিলেন সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হক সিকদার ও বর্তমান চেয়ারম্যান কায়েশ সারোয়ার সুমন। সন্ধ্যায় পশ্চিম মনকিচর নুরু মার্কেটে আয়োজিত পথসভায় বক্তব্য দেন স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমান সিআইপি।
এসময় মুজিবুর রহমান সিআইপি বলেন, সারা বাঁশখালীতে যাতায়াতের জন্য সড়ক মাত্র একটি। বিকল্প কোনো সড়ক না থাকায় একটি সড়ক দিয়েই বাঁশখালী, চকরিয়া ও মহেশখালীর যানবাহন এই সড়ক দিয়ে চলাচল করে। ফলে যানজট সৃষ্টি হয়। আগামীতে আমি সংসদ সদস্য নির্বাচিত হলে এই সমস্যা সমাধানে কাজ করবো। পশ্চিম বাঁশখালীর উপকূলীয় ইউনিয়নগুলোর জন্য বিকল্প সড়ক তৈরি করবো। সর্বোপরি বাঁশখালীতে মানসম্মত শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিশ্চিত করা এবং দুর্নীতি, মাদক ও সন্ত্রাসমুক্ত একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে কাজ করবো। ৭ জানুয়ারি ঈগল প্রতীকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *