চট্টগ্রামমীরসরাই

বাবার বাড়িতে গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু

আফসানা আক্তার লিজা। পাঁচ মাস আগে ২৫ বছর এই তরুণীর বিয়ে হয়েছে। এক মাস আগে বাবার বাড়িতে বেড়াতে এসেছিলেন। সেখানেই গলায় ফাঁস লাগিয়ে গতরাতে অস্বাভাবিক মৃত্যু হয়েছে নববধূ লিজা।র স্বামীর সঙ্গে মনোমালিন্য চললেও হুট করে কিভাব এ ধরনের ঘটনা— ছেলে কিংবা মেয়ে পক্ষের কেউ বুঝতে পারছেন না।

বুধবার (৬ ডিসেম্বর) চট্টগ্রামের মিরসরাইয়ের মিঠানালা ইউনিয়নে এ ঘটনা ঘটে। পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

জানা গেছে, চলতি বছরের ২ জুলাই সীতাকুণ্ড লিজার বিয়ে হয়। বিয়ের পর থেকে ভালোই চলছিল তাদের সংসার। গত ১০ নভেম্বর মিরসরাইয়ের তার বাবার বাড়িতে বেড়াতে আসে। এরপর থেকে আর শ্বশুর বাড়ি যান নি।

লিজার স্বামী জাবেদ ইকবাল বলেন, আমি বৃহস্পতিবার ভোর ৪টার দিকে খবর পেয়েছি। খবর শুনে আমি অবাক, হঠাৎ কেন এমন কাজ করল। আমার সাথে সর্বশেষ একদিন আগে মোবাইলে কথা হয়েছে। দুয়েকদিনের মধ্যে আমাদের বাড়িতে নিয়ে আসার কথা ছিল। আমার সাথে মাঝে মধ্যে রাগারাগি হলেও আবার ঠিক হয়ে যেত।

মিরসরাই থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম আরমান বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে আত্মহত্যার ঘটনা। মরদেহের ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *