চট্টগ্রাম

বিচারককে কটূক্তি, পুলিশ সদস্যের বিরুদ্ধে কোতোয়ালীতে জিডি

বিচারককে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করার অভিযোগে পুলিশের সঞ্জয় চৌধুরী (২৪) নামে এক কনস্টেবলের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

সোমবার (২৯ জানুয়ারি) নগরের কোতোয়ালী থানায় এই জিডি করেন চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট-১ আদালতের বেঞ্চ সহকারী এ এস এম নূরে খোদা।

সঞ্জয় চৌধুরী (২৪), সাতকানিয়া থানার কালিয়াইশ এলাকার চন্দন চৌধুরীর ছেলে। তিনি বর্তমানে কক্সবাজার জেলার উখিয়া থানার কুতুপালংয়ে এপিবিএনে কর্মরত রয়েছেন।

জিডির বিষয়টি নিশ্চিত করেন কোতোয়ালী জোনের এসি অতনু চক্রবর্ত্তী।

আদালত সূত্রে জানা যায়, যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতনের অভিযোগে এই কনস্টেবলের বিরুদ্ধে স্ত্রী ইমা বসু গতবছর ১৯ জুলাই মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জুয়েল দেবের আদালতে মামলা করেন। আদালত ওইদিন অভিযুক্তের বিরুদ্ধে সমন জারি করেন। সমন পেয়েও আসামি হাজির না হলে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত। এরপর আসামি একই আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। আদালত জামিন মঞ্জুর করেন। পরে এই আদালত ও বিচারককে নিয়ে কটূক্তি ও কুরুরচিপূর্ণ মন্তব্য করে বাদির হোয়াটসঅ্যাপ নম্বরে ধারাবাহিকভাবে ম্যাসেজ দেন। এ ঘটনায় বাদি বিরক্ত হয়ে বিষয়টি আদালতে উপস্থাপন করেন।

আদালত এই বিষয়ে তদন্ত করতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটকে নির্দেশ দেন। ইউনিট থেকে গত ২৩ ডিসেম্বর আদালতে তথ্য প্রমাণসহ প্রতিবেদন দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *