বিনোদন

বিমানে ত্রুটি, মৃত্যুর মুখ থেকে ফিরলেন রাশমিকা

মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরলেন ভারতের দক্ষিণী সিনেমার নায়িকা রাশমিকা মান্দানা! বিমানে উড়তে গিয়ে মাঝপথে আকাশে হয়েছিল বিপত্তি। অভিনেত্রী নিজেই জানিয়েছেন এই চাঞ্চল্যকর খবর।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে দুটি ছবির কোলাজ পোস্ট করেছেন রাশমিকা। একটিতে তার সঙ্গে দেখা যাচ্ছে শ্রদ্ধা দাসকে। হাসিমুখেই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন দুই নায়িকা। এই ছবির নিচেই আবার আরেকটি ছবিতে দেখা যাচ্ছে, দুজনের পা সামনের সিটে ঠেকানো। যেন সেখানে পা রেখেই নিজেদের ভারসাম্য বজায় রেখেছিলেন তারা।

এমন ছবিতেই রাশমিকা লেখেন, আপনাদের জানিয়ে রাখি, আজ আমরা মৃত্যুর মুখ থেকে ফিরলাম…।

জানা গেছে, মুম্বাই থেকে হায়দরাবাদে যাচ্ছিলেন রাশমিকারা। ছত্রপতি শিবাজী মহারাজ আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সবে মাত্র তাদের বিমান ছেড়েছিল। হঠাৎ ফ্লাইটে কিছু সমস্যা দেখা দেয়। প্রায় ত্রিশ মিনিট পরে আবার বিমানবন্দরে ফ্লাইট ফিরিয়ে আনা হয়। পুরো এই সময়টায় বেশ উদ্বিগ্ন ছিলেন যাত্রীরা। কিন্তু নিরাপদে বিমানবন্দরে ফিরেই হাসি ছড়িয়ে যায় রাশমিকা-শ্রদ্ধার মুখে।

যে সংস্থার বিমানে রাশমিকা-শ্রদ্ধা যাচ্ছিলেন সেই সংস্থার মুখপাত্র জানান, বিমান ওড়ার কিছুক্ষণের মধ্যেই টেকনিক্যাল সমস্যা দেখা দেয়। আগাম সতর্কতামূলক পদক্ষেপ হিসেবেই তা ফিরিয়ে আনার সিদ্ধান্ত নেওয়া হয়। কী সমস্যা ছিল তা খতিয়ে দেখা হচ্ছে। তবে সেই সময় যাত্রীদের জন্য অল্প সময়ের মধ্যেই বিকল্প ব্যবস্থা করা হয়। তাদের রিফ্রেশমেন্টও দেওয়া হয়। আর সুরক্ষিতভাবে গন্তব্যে পৌঁছে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *