চট্টগ্রামনগরজুড়ে

মিতু হত্যা মামলায় আরও ১ জনের সাক্ষ্য গ্রহণ

চট্টগ্রাম: সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলায় আরও ১ জন আদালতে সাক্ষ্য দিয়েছেন। এ নিয়ে ৩৩ জনের সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে।

চট্টগ্রামের তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ মো. জসিম উদ্দিনের আদালতে এই সাক্ষ্যগ্রহণ হয়। সাক্ষ্যদাতা হলেন, সাগর দত্ত।

আদালতের বেঞ্চ সহকারী নেছার আহম্মেদ বাংলানিউজকে বলেন, মিতু হত্যা মামলায় সাগর দত্ত নামে আরও একজনের সাক্ষ্যগ্রহণ হয়েছে। সাক্ষীর জেরাও শেষ হয়েছে। মামলার পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য (আগামীকাল) বুধবার দিন ধার্য করেছেন আদালত। এখন পর্যন্ত মামলাটিতে ৩৩ জনের সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে।

মামলার নথি থেকে জানা যায়, ২০১৬ সালের ৫ জুন সকালে চট্টগ্রাম নগরের জিইসি মোড়ে ছেলেকে স্কুল বাসে তুলে দিতে যাওয়ার সময় মিতুকে প্রকাশ্যে গুলি চালিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়। ২০১৬ সালে মিতু খুন হওয়ার পর তার স্বামী, সে সময়ের পুলিশ কর্মকর্তা বাবুল আক্তার বাদী হয়ে মামলা করেছিলেন। নানা নাটকীয়তা শেষে পিবিআইয়ের তদন্তে এখন তিনিই এ মামলার আসামি। মামলার বাকি আসামিরা হলেন- মোতালেব মিয়া ওরফে ওয়াসিম, আনোয়ার হোসেন, এহতেশামুল হক ভোলা, শাহজাহান মিয়া, কামরুল ইসলাম শিকদার মুছা ও খায়রুল ইসলাম। সাবেক এসপি বাবুল ঘটনার কিছুদিন আগেই চট্টগ্রাম মহানগর পুলিশে ছিলেন। বদলি হওয়ার পর তিনি ঢাকায় কর্মস্থলে যোগ দিতে যাওয়ার পরপরই চট্টগ্রামে এ হত্যাকাণ্ড ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *