আনোয়ারাচট্টগ্রাম

আনোয়ারায় শিশুকে ধর্ষণচেষ্টা, স্থানীয়রা পুলিশে দিল অভিযুক্তকে

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের আনোয়ারায় এক কন্যা শিশুকে (৭) ধর্ষণের চেষ্টাকালে স্থানীয়রা অভিযুক্তকে হাতেনাতে ধরে পুলিশে দিয়েছে।

উপজেলার বৈরাগ ইউনিয়নের ৮ নাম্বার ওয়ার্ড পূর্ব বৈরাগ সিরাজ মিয়ার কলোনিতে ভাড়াটিয়া মো. মনসুর আলী এ ঘটনা ঘটান বলে অভিযোগ।

অভিযুক্ত মো. মনসুর আলী (৩২) বাঁশখালী কালিপুর ইউনিয়নের গুনাগড়ি এলাকার দানু মিয়ার ছেলে। তার স্ত্রী কোরিয়ান ইপিজেডে কাজের সুবাদে তিনিও আনোয়ারায় ভাড়া বাসায় থাকেন।

ভুক্তভোগী কন্যা শিশুর মা একুশে পত্রিকাকে জানান, আমি কোরিয়ান ইপিজেডের কেএসআই কারখানায় কাজ করি। আমার স্বামী সিএনজি অটোরিকশা চালক। চাকরির সুবাদে আমারা ভাড়া বাসায় থাকি। আমাদের পাশের ভাড়াটিয়া রিনা ও তার স্বামী মনসুর। রিনা আমার সাথে সু ফ্যাক্টরিতে চাকরি করে। মনসুর আমার মেয়েকে ধর্ষণের চেষ্টা করে। আমার মেয়ের চিৎকার শুনে পাশের ভাড়াটিয়ারা এসে মনসুরকে কাপড় খোলা অবস্থায় দেখে।

তিনি আরও বলেন, পরে আমি ফ্যাক্টরি থেকে এসে মেয়ের মুখ থেকে বিস্তারিত শুনে স্থানীয়দের সহযোগিতায় মনসুরকে পুলিশের হাতে তুলে দিই। কিন্তু পুলিশ আমার মেয়েটিকেও থানায় আটকে রাখে। মেয়েকে নাকি মেডিকেল করিয়ে তারপর ব্যবস্থা নিবে। আমরা ভুক্তভোগী, আমাদের কেন আটকে রাখছে পুলিশ?

জানতে চাইলে আনোয়ারা থানার ওসি সোহেল আহম্মদ বলেন, ধর্ষণের চেষ্টার অভিযোগে একজন থানায় আটক আছে। ভুক্তভোগীর মেডিকেল টেস্ট করিয়ে আমরা পরবর্তী ব্যবস্থা নেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *