চট্টগ্রাম

রাউজানে নিখোঁজ বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার

চট্টগ্রামের রাউজানে নিখোঁজের ২৬ ঘণ্টা পর মোহাম্মদ হাসান চৌধুরী (৬০) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১২ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে রাউজান সদর ইউনিয়নের ০৮ নম্বর ওয়ার্ডের রাবার বাগানের একশিয়ার ব্লক মুক্তির আলো প্রজেক্ট এলাকার পাহাড়ের চূড়া থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধারের সময় পাহাড়ে রাবার গাছের সাথে ঝুলন্ত অবস্থায় তাকে পাওয়া গেছে।

হাসান রাউজান উপজেলার কদলপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের আলম বাড়ির প্রয়াত আবুল খায়ের চৌধুরীর ছেলে। তিনি তিন সন্তানের পিতা।

জানা গেছে, গত সোমবার সকাল ১১টায় ব্যাংকে যাওয়ার কথা বলে ঘর থেকে বের হন তিনি। দুপুরের পর থেকে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। পরিবারের সদস্যসহ স্বজনেরা সম্ভাব্য সব জায়গায় খোঁজাখোঁজি করেও তার সন্ধান পায়নি। মঙ্গলবার সকাল ১১টার দিকে হৃদয় ওরফে রাজা নামে রাবার বাগানের এক শ্রমিক রাবারের কস সংগ্রহ করতে গিয়ে দেখতে গিয়ে সুপারভাইজারকে খবর দেয়।

সুপারভাইজার পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। এদিকে ঝুলন্ত লাশ পাওয়ার পাওয়ার সংবাদ স্বজনেরা সেখানে গিয়ে ঝুলন্ত লাশটি হাসান চৌধুরীর বলে সনাক্ত করেন।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছি। শরীরে কোথাও আঘাতের চিহ্ন নেই। প্রাথমিকভাবে আত্মহত্যা করেছে বলে মনে হচ্ছে। তারপরও ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *