দেশজুড়ে

রোগী বহনকারী সিএনজির উপর গাছ পড়ে আহত ৫

সুনামগঞ্জ পৌর শহরের পুরাতন শিল্পকলার সামনে একটি সিএনজি অটোরিকশার উপর গাছ ভেঙে পরে বেশ কয়েকজন আহত হয়েছে। সিএনজিটি রোগী পরিবহন করছিল। রোববার (৩১ মার্চ) রাত ১১ টা থেকে শুরু হয় প্রবল বেগে ঝড়। ঝড়ো হাওয়ার সাথে শিলাবৃষ্টিও হয়েছে কিছু জায়গায়। ঝড়ে ভেঙে পড়া গাছের আঘাতে সিএনজি চালকসহ আহত হয়েছেন ৫ জন।

স্থানীয়রা জানান, সিএনজিচালিত অটোরিকশাটি পৌর এলাকার বাজার পয়েন্ট থেকে হাছননগরের দিকে যাচ্ছিল। পথে ঝড়ের কবলে পড়ে সেটি। এ সময় চলন্ত অবস্থায় গাছের কিছু অংশ ভেঙে অটোরিকশার ওপর পড়ে। এতে গুরুতর আহত হন সিএনজির ভেতরে থাকা সবাই। আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। এছাড়া ঝড়ে সিলেট-সুনামগঞ্জ সড়কসহ জেলার বিভিন্ন স্থানের গাছ ও বৈদ্যুতিক খুঁটি উপরে পড়ার খবর পাওয়া গেছে।

সুনামগঞ্জ সদর হাসপাতালের ইমারজেন্সী বিভাগের চিকিৎসক ডা. নিরুপম রায় চৌধুরী জানান, আহত সাদ্দামের অবস্থা গুরুতর হওয়ায় সাদ্দামকে সিলেটে পাঠানো হয়েছে। চালককে রুয়েলকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য তিনজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

বিদ্যুৎ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আবু নুয়মান জানিয়েছেন, ঝড় এখনো চলছে। বজ্রপাতের কারণে কর্মীরা বাইরে যেতে পারছেননা। ইতিমধ্যে বেশ কয়েকটি জায়গায় খুটি ভেঙে পড়ার খবর পেয়েছি। জেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে গেছে। দুর্ঘটনা এড়াতে লাইন পরীক্ষা করে করে বিদ্যুৎ সরবরাহ করতে হবে।

উল্লেখ্য, ঝড় শুরু হওয়ার পর পর সারা জেলার বিদ্যুৎ বন্ধ হয়ে যায়। ভোরের আলো ফোটার পর পর ক্ষয়ক্ষতির চিত্র ভেসে উঠবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *