দেশজুড়ে

সকালে নতুন মোটরসাইকেল কিনে বিকেলে দুর্ঘটনায় তরুণ নিহত

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় গরুভর্তি পিকআপ ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নাহিদ হাসান (২৩) নামের এক তরুণ নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার বিকেলে কালিয়াকৈর-ফুলবাড়ীয়া আঞ্চলিক সড়কের বড়চালা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাহিদ হাসান কালিয়াকৈর উপজেলার জাথালিয়া পশ্চিমপাড়া এলাকার মইজ উদ্দিনের ছেলে। স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, আজ সকালে নতুন একটি মোটরসাইকেল কেনেন ওই তরুণ। বিকেলে মোটরসাইকেল নিয়ে বের হওয়ার পর তিনি দুর্ঘটনার কবলে পড়েন।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও নিহত নাহিদের স্বজনের সঙ্গে কথা বলে জানা গেছে, আজ বিকেল সাড়ে পাঁচটার দিকে নতুন মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়ে ফুলবাড়ীয়া বাজারের দিকে যাচ্ছিলেন। পথে কালিয়াকৈর-ফুলবাড়ীয়া আঞ্চলিক সড়কের বড়চালা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা গরুভর্তি একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে সড়কের পাশে গিয়ে পড়ে এবং ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী নাহিদ হাসান নিহত হন। খবর পেয়ে ফুলবাড়ীয়া পুলিশ ক্যাম্পের পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে নাহিদের লাশ উদ্ধার করেন।

ফুলবাড়ীয়া পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) সোহেল মোল্লা বলেন, নিহত নাহিদের লাশ উদ্ধার করা হয়েছে। স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়। স্বজনদের কাছ থেকে জানতে পেরেছেন, সকালে নতুন মোটরসাইকেল কেনেন নাহিদ। বিকেলে সেই মোটরসাইকেল নিয়ে ফুলবাড়ীয়ার দিকে যাচ্ছিলেন। দুর্ঘটনার পর পিকআপসহ চালক পালিয়ে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *