চট্টগ্রামসন্দ্বীপ

সন্দ্বীপ বাসীদের মতলববাজদের হাত থেকে রক্ষা করতে হবে

চট্টগ্রাম: নির্বাচন ঘিরে সন্দ্বীপে কিছু মতলববাজের আগমন হয়েছে এবং তাদের কাছ থেকে দ্বীপবাসীকে রক্ষা করতে হবে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম-৩ আসনের নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা। উপজেলার মগধরা ইউনিয়নে নির্বাচনী পথসভায় তিনি এ মন্তব্য করেন।

এমপি মিতা বলেন, সন্দ্বীপে এখন অনেক মতলববাজের আগমন হয়েছে। তাদের হাত থেকে দ্বীপবাসীকে রক্ষা করতে হবে। আমরা বিশ্বাস করি, সন্দ্বীপবাসী তাদের উদ্দেশ্য বুঝে। কারণ আমরা দ্বীপের মানুষ। প্রতিমুহূর্ত ঘূর্ণিঝড়ের সঙ্গে সংগ্রাম করে বাঁচি। আমাদের কোনটা ভালো, কে আমাদের আপন, কে আমাদের পর- এটা আমরা খুব ভালো করে বুঝি। ২০০৮ সালের পরে আর কোনো খবর ছিল না। এখন আসলেন ২০২৪ সালে। আসার আগে আমাদের জন্য অন্তত কিছু করে আসতে পারতেন। তখন বুঝা যেত জনগণের প্রতি আপনার কত ভালোবাসা আছে।

মাহফুজুর রহমান মিতা বলেন, গত ১৫ বছরে সারা বাংলাদেশে যে উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়েছে, তার ঢেউ সন্দ্বীপে এসেছে। আজকে মানুষের মুখেমুখে সন্দ্বীপের উন্নয়ন। আমরা স্বপ্নেও চিন্তা করিনি, সন্দ্বীপে বিদ্যুৎ আসবে। কিন্তু প্রধানমন্ত্রীর কল্যাণে আজকে সন্দ্বীপ বিদ্যুতের আলোয় আলোকিত হয়েছে। যে সন্দীপ একসময় অবহেলিত ছিল। আজকে সেটিকে আমরা সমৃদ্ধ জনপদে রূপান্তরের চেষ্টা করছি। আরও কিছু অসমাপ্ত কাজ রয়েছে। পুনরায় নির্বাচিত হয়ে সেগুলো শেষ করতে চাই।

মিতা বলেন, গত ১০টি বছর আপনারা আমাকে এমপি হিসেবে পেয়েছেন। অনেকে বলেছিলেন আমি ভোট নিয়ে ঢাকায় বসে থাকব। কিন্তু আমি প্রতিমুহুর্তে সন্দ্বীপের জন্য কাজ করেছি। যখন বিপদ সংকেত দেখাতে বলে তখন আমি ঢাকায় না থেকে সন্দ্বীপে চলে আসি। মানুষের পাশে থেকে সাহস যুগিয়েছি।

প্রধানমন্ত্রীর সন্দ্বীপের মানুষের মনের কথা বুঝতে পেরেছেন। এজন্য আমাকে নৌকা প্রতীক উপহার দিয়ে পাঠিয়েছেন। অনেকেই বলেন, তারা প্রধানমন্ত্রীর নির্দেশনায় নির্বাচন করছেন। এতই যদি নির্দেশনা থাকে, তাহলে ওনারা নৌকা প্রতীক আনতে পারলেন না কেন? প্রধানমন্ত্রীর এতই প্রিয় মানুষ হলে নৌকা আনতে পারে না কেন? তাই আমিও সন্দ্বীপবাসীকে বলতে চাই স্বতন্ত্র প্রধানমন্ত্রী আছে এটা কোনোদিন শুনেছেন? প্রধানমন্ত্রী হয় দল থেকে। উনার মার্কা নৌকা। তাই আপনারাও নৌকা মার্কায় ভোট দেবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *