চট্টগ্রাম

ফেনির ডাকাত সর্দার ধরা পাহাড়তলীতে

চুরি, ডাকাতি, হত্যা চেষ্টা এবং সরকারি সম্পতির ক্ষতিসাধনসহ ৮ মামলার পলাতক আসামি আন্তঃজেলা ডাকাত দলের সর্দার গিয়াস উদ্দিনকে (৩৫) চট্টগ্রাম নগরের পাহাড়তলী থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। বুধবার (২৭ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে র‌্যাব-৭ এর পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

এর আগে গতকাল মঙ্গলবার নগরীর পাহাড়তলী থানাধীন মধ্যম সড়াইপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ফেনী জেলার দাগনভূঞা থানার জয়লস্কর এলাকার মৃত আব্দুল মালেক প্রকাশ কালা মিয়ার ছেলে গিয়াস উদ্দিন।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার বলেন, ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি গিয়াস উদ্দিন চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানাধীন মধ্যম সড়াইপাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে, সে মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি এবং আন্তঃ জেলা ডাকাত দলের সর্দার। আইন-শৃংখলা বাহিনীর কাছ থেকে গ্রেফতার এড়াতে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে আত্মগোপনে অবস্থান করে আসছিল গিয়াস।

তার বিরুদ্ধে ফেনী জেলার ফেনী সদর, সোনাগাজী এবং দাগনভূঞা থানায় চুরি, ডাকাতি, বিস্ফোরক, হত্যা চেষ্টা এবং সরকারী সম্পত্তির ক্ষতিসাধনসহ সর্বমোট ৮ টি মামলা রয়েছে। গ্রেফতার আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিয়ে ফেনী জেলার দাগনভূঞা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *