খেলাচট্টগ্রাম

সাকিবের বলে তামিমের আউট নিয়ে প্রশ্ন মুশফিকের

বল করেছেন সাকিব আল হাসান আউট হয়েছেন তামিম ইকবাল। বিষয়টি নিয়ে ম্যাচ শেষে প্রতিক্রিয়া জানান মুশফিকুর রহিম। যেখানে তিনি বিষয়টি নিয়ে পাল্টা প্রশ্ন করেছেন।

চট্টগ্রামে সোমবার (১৯ ফেব্রুয়ারি) ফরচুন বরিশালের দেয়া ১৫২ রান তাড়া করতে নেমে ৩ বল হাতে রেখে ১ উইকেটের জয় পায় সাকিব-সোহানেদের রংপুর রাইডার্স।

ম্যাচটিতে ওপেনিংয়ে নেমে ১৯ বলে ৩৩ রান করেন তামিম। সে সময়ে বল হাতে নিয়েই তুলে নেন তামিমের উইকেট। এই ঘটনায় পুরো স্টেডিয়ামে ব্যাপক প্রতিক্রিয়া দেখান দর্শকরা। ম্যাচ শেষে তাই মুশফিকের কাছে বিষয়টি নিয়ে জানতে চাওয়া হয়।

মুশফিক কিছুটা বিরক্ত হয়ে বলেন, ‘এর আগে সাকিবের বলে তামিম আউট হয় নাই? বা তামিম সাকিবের বলে ছয় মারে নাই? আপনারা যদি ওইভাবে দেখেন তাহলে হতে পারে, আর যদি না দেখেন তাহলে এটা ক্রিকেটীয় জ্ঞানের ব্যাপার।

বরিশালের পক্ষ থেকে মুশফিক আরও বলেন, ‘কারণ ওই বলটা যদি আপনি খেয়াল করে দেখেন তাহলে এর আগে যতগুলা বোলার বল করেছে গ্রিপ পায় নাই। এক্সট্রা বাউন্স পায় নাই। ও যেই লেন্থে বল করেছে বলটা পড়ে একটু বাইট করেছে। তামিম একটু দ্বিধাদ্বন্দ্বে ছিল এটা পুল করবে নাকি ফ্লিক করবে। নাকি গ্ল্যান্স করে এক রান নেবে। আসলে ব্যাটসম্যানের ভুল করতে একটা বলই লাগে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *