বিনোদন

সিগারেট ছাড়তে যুদ্ধ করছে স্বস্তিকা

নতুন বছরের শুরুতেই বিভিন্ন মানুষ নানা হিসাব কষে। চলে যাওয়া সময়ের ভুল-ত্রুটি শুধরে নেওয়া চেষ্টা করে। কিংবা নতুন কোনো কিছু অর্জনের পরিকল্পনা সাজায়। অনেক তারকার মধ্যেও এচর্চা আছে। এই যেমন টালিউডের তারকা অভিনেত্রী স্বস্তিকা মুখার্জির লক্ষ্য, এ বছর তিনি সিগারেট খাবেন না।

নিউ ইয়ার রেজ্যুলেশন সাজান কিনা, এমন প্রশ্নের জবাবে গণমাধ্যমকে স্বস্তিকা বলেছেন, এখন সব বছরই আর পাঁচটা বছরের মতো। ছোটবেলায় খুব রেজ্যুলেশন নিতাম। নখ খাবো না, ফাস্ট ফুড খাবো না। এ বছর ভেবেছি সিগারেট খাবো না। তিন দিন পেরেছি, একদিন পারিনি। পরের দিন আবার খুব সচেতন হয়ে নতুন করে চেষ্টা শুরু করলাম। শেষ দুদিন খাইনি। (১৭ জানুয়ারি) সকালে একটা খেয়ে ফেলেছি। এভাবেই যুদ্ধ করতে করতে পেরে যাবো আশা করি।

দর্শক-ভক্ত সবাই জানেন, টালিউডের সীমানা ছাড়িয়ে স্বস্তিকা এখন বলিউডের নিয়মিত মুখ। বেশ কয়েকটি আলোচিত, বড় প্রজেক্টে কাজ করেছেন। প্রশংসাও পেয়েছেন ঢের। নতুন বছরেও সেই মুখরতা থাকবে বলে জানালেন অভিনেত্রী।

স্বস্তিকা বলেন, ‘হিন্দিতে প্রায় চারটি কাজ ‌এ বছর মুক্তি পাওয়ার কথা। এগুলো সব আগে করেছি। কিন্তু আমাদের এখানে (কলকাতা) যত তাড়াতাড়ি শুট শেষ হয়ে একটা ছবি মুক্তি পায়, মুম্বাইয়ে তা হয় না। কারণ, ওরা পোস্ট প্রোডাকশনে অনেকটা সময় নেয়।’

কলকাতায় ‘নিখোঁজ’ ওয়েব সিরিজের দ্বিতীয় সিজন এবং দেবের সঙ্গে ‘টেক্কা’ সিনেমার কাজ রয়েছে তার হাতে। এছাড়া ঢাকায়ও একটি প্রজেক্টে যুক্ত হয়েছেন স্বস্তিকা। সে বিষয়ে বললেন, ‘বাংলাদেশে অনেক দিন ধরে কাজ করার ইচ্ছা। একটা কাজের কথা চলছিল সেই কোভিডের সময় থেকে। এবার শেষমেশ হচ্ছে। সেটার কাজেই এপ্রিলে যাবো ঢাকায়।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *