কক্সবাজার

উখিয়ায় বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ১, আহত ৬

কক্সবাজারের উখিয়ায় মিনি বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মুফিজুল ইসলাম (২৯) নামে এক যুবক ঘটনাস্থলে নিহত হয়েছেন। এ সময় আরও চারজন যাত্রী গুরুতর আহত হন।

শনিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের হাইওয়েতে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে কর্তব্যরত চিকিৎসক কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। আহতরা সকলেই অটোরিকশার যাত্রী ছিলেন।

নিহত মুফিজুল ইসলাম টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ঝিমংখালী ৬ নম্বর ওয়ার্ডের রশিদ আহমদের ছেলে।

আহতরা হলেন, নিহতের স্ত্রী মর্জিনা আক্তার (২২), হ্নীলা ইউনিয়নের লেদা মৌলভীপাড়া ৭ নম্বর ওয়ার্ডের আবু বক্করের মেয়ে জান্নাতুল (২২), একই ইউনিয়নের আহমদ হোছনের মেয়ে আজিজা (২৫), আজিজার ৭ বছরের শিশু সন্তান, কুতুপালং ১ নম্বর ক্যাম্পের হামিদ হোছন (৪০) ও রত্নাপালং ইউনিয়নের রুহুল্লার ডেবা এলাকার ফরিদ মিয়ার ছেলে অটোচালক সব্বির আহমদ(২৫)।

উখিয়া হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নাজমুল ইসলাম জানান, ঘটনার খবর পেয়ে দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম হোসেন জানান, দ্রুত ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে। এরপর ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *