চট্টগ্রাম

চট্টগ্রামে মোবাইলসহ ২ ছিনতাইকারী গ্রেপ্তার

চট্টগ্রাম নগরীতে ছিনতাইকৃত মোবাইল, টাকা ও ছিনতাই কাজে ব্যবহৃত ছোরাসহ মোঃ আসিফুর রহমান প্রঃ আসিফ (২৫) ও মোঃ রহিম (২৬) নামে ২ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে বায়েজিদ বোস্তামি থানা পুলিশ।

মঙ্গলবার (১২ মার্চ) থানা সূত্রে নিশ্চিত করা হয়, গতকাল নগরীর কুলগাঁও এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

থানা সূত্রে জানা আরো যায়, মামলার ভিকটিম মোহাম্মদ সায়েম (১৮) গত ৮ মার্চ রাত অনুমান ৩টার সময় বায়েজিদ বোস্তামী থানাধীন শীতলঝর্ণা আবাসিক এলাকার হাজী আব্দুল মিয়া রোডস্থ নাছিরের ৬ তলা বিল্ডিংয়ের সামনে রাস্তার উপর পৌঁছামাত্রই ৪ জন অজ্ঞাতনামা ছিনতাইকারী ভিকটিমের সামনে এসে ঘিরে ফেলে এবং তাকে ছোরার ভয় দেখিয়ে তার থেকে ১টি Vivo V20 মোবাইল, ১টি Winstar বাটন মোবাইল সেট ও নগদ ৩৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।

পরে ভিকটিমের অভিযোগের প্রেক্ষিতে বায়েজিদ বোস্তামী থানার একটি টিম ঘটনাস্থল পরিদর্শনসহ তথ্যপ্রযুক্তির সহায়তায় বায়েজিদ বোস্তামী থানাধীন কুলগাঁও দাইয়াপাড়া নয়া মাজার রোডস্থ সাদমুছা গার্মেন্টসের পূর্ব পাশে আনোয়ার হাজীর পারিবারিক কবরস্থানের সামনে পাকা রাস্তার উপর হতে আসামিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামি মোঃ আসিফুর রহমান প্রঃ আসিফের হেফাজত হতে ভিকটিমের নিকট থেকে ছিনিয়ে নেওয়া ১টি Vivo V20 মোবাইল, ১টি Winstar বাটন মোবাইল সেট, ঘটনায় ব্যবহৃত ১টি কালো রং এর চাকু এবং ছিনতাইকৃত টাকা হতে নগদ ২০০০/- টাকা উদ্ধার করা হয়।

বায়েজিদ বোস্তামি থানা ওসি সনজয় কুমার সিনহা বলেন, থানার রেকডপত্র ও সিডিএমএস যাচাই করিয়া গ্রেফতারকৃত অভিযুক্ত আসামির বিরুদ্ধে ০৮টি মামলা রয়েছে। সে পেশাদার ছিনতাইকারী। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *