চট্টগ্রাম

ছিনতাই মামলায় জামিনে মুক্তি পেয়ে আবারও ছিনতাই

চট্টগ্রামে নগরীর কোতোয়ালী থানার ছিনতাই মামলায় কারাগার থেকে জামিনে মুক্তি পাওয়ার পর আবারও ছিনতাই কাজে জড়ান রবিউল ইসলাম রুবেল (৩৬)। চট্টগ্রাম আদালতের এক পেশকারের স্ত্রীর সোনার চেইন ছিনতাই করেন।

এ ঘটনায় মঙ্গলবার (৫ মার্চ) চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানা এলাকা থেকে রুবেল ও তার সহযোগী শাহাদাত হোসেন বাবুকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার রুবেল নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানাধীন মুছাপুর রংমালা বাজার এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে এবং শাহাদাত চাঁদপুরের শাহরাস্তি থানাধীন তামটা নোয়াবাড়ি গ্রামের মো. শাহজাহানের ছেলে।

থানা সূত্রে জানা যায়, গত সোমবার রাতে নগরীর নিউমার্কেট এলাকায় পেশকারের স্ত্রী সমাপ্তি রানী প্রধানের (৪২) একটি সোনার চেইন ছিনতাই করেন তিনি। এ ঘটনায় ঐদিন রাতেই কোতোয়ালী থানায় মামলা হয়। পরে তথ্য প্রযুক্তি ব্যবহার সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে তার সহযোগীসহ তাকে গ্রেফতার করা হয়।

কোতোয়ালী থানার ভারপ্রপ্তি কর্মকর্তা (ওসি) ওবায়দুল হক বলেন, এর আগে কয়েকবার গ্রেফতার হয়ে কারাভোগ করেছে সে। আমরা তথ্যপ্রযুক্তি ব্যবহার করে তাকে গ্রেফতার করতে সক্ষম হই। তার বিরুদ্ধে নগরীর কোতোয়ালী থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *