চট্টগ্রাম

বিএসআরএমের কারখানায় শ্রমিকের মৃত্যু

চট্টগ্রামের মিরসরাইয়ে বিএসআরএম কারখানা থেকে নিচে পড়ে গাড়ি চাপায় সুজন চন্দ্র নাথ নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। রবিবার (১৪ জানুয়ারি) দুপুর ১টার দিকে উপজেলার সোনাপাহাড় এলাকায় বিএসআরএমের কনস্ট্রাকশন কোম্পানি হাইটেক ইঞ্জিনিয়ারিংয়ে কাজ করার সময় কারখানায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত সুজন উপজেলার কাটাছরা ইউনিয়নের তেতৈয়া গ্রামের সুভাষ চন্দ্র নাথের ছেলে।

সুজনের প্রতিবেশি অহিদুর রহমান বলেন, সুজন প্রতিদিনের মত বিএসআরএম কারখানায় উপরে কাজ করছিল। হঠাৎ নিচে পড়ে গেলে চলন্ত একটি গাড়ি তাকে চাপা দেয়। এরপর তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিএসআরএম গ্রুপের ম্যানেজার (এডমিন) দেলোয়ার হোসেন মোল্লা বলেন, ‘রবিবার দুপুরে কাজ করার সময় সুজন নামে এক শ্রমিক উপর থেকে পড়ে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে প্রথমে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে শারীরিক অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নিলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। তাঁর আগে ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। এ বিষয়ে থানায় এখনো কোন অভিযোগ দায়ের করা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *