চট্টগ্রামসাতকানিয়া

মাদক কারবারের প্রতিবাদ করায় হাত-পা গুঁড়িয়ে দেওয়ার অভিযোগ

চট্টগ্রামের সাতকানিয়ায় মাদক কারবারের প্রতিবাদ করায় নজরুল ইসলাম নামের এক ব্যবসায়ীকে বেধড়ক পিটিয়ে হাত-পা গুঁড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে মাদক কারবারিদের বিরুদ্ধে।

সোমবার বিকাল পাঁচটার সময় সাতকানিয়া উপজেলার কেরানীহাট এলাকায় এই ঘটনা ঘটে। বর্তমানে আহত ব্যবসায়ী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে অচেতন অবস্থায় কিৎসাধীন রয়েছেন।

আহত নজরুল ইসলাম (৪৩) সাতকানিয়ার ঢেমশা ইউনিয়নের উত্তর ঢেমশা মাইজপাড়া এলাকার কালা মিয়া সওদাগরের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার বিকেল পাঁচটার সময় কেরানিহাট থেকে ইফতার সামগ্রী নিয়ে বাড়িতে যাওয়ার সময় কেরানিহাট কেন্দ্রীয় মসজিদের পাশে পৌঁছলে কিশোর গ্যাং লিডার ও ইয়াবা কারবারি সাহাদাতের নেতৃত্বে আগে থেকে অবস্থান নেওয়া স্থানীয় সন্ত্রাসী রায়হানসহ আরও ৮/১০ জন সন্ত্রাসী অস্ত্র উচিয়ে নজরুলের গতিরোধ করে। পরে অস্ত্রের বাট দিয়ে নজরুলের হাত, পা ও মাথায় আঘাত করলে তিনি রক্তাক্ত হয়ে রাস্তায় লুটিয়ে পড়েন।

এ সময় তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে আহত নজরুলকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থা আশংকাজনক হওয়ায় সেখান থেকে তাকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়।

নজরুলের বড় ভাই নুরুন কবির জানান, নজরুলকে বেধড়ক পিটিয়েছে সন্ত্রাসীরা। জরুরি ভিত্তিতে তার অপারেশন করা হয়েছে। বর্তমানে অচেতন অবস্থায় তাকে চমেক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ বিষয়ে সাতকানিয়া থানার ওসি প্রিটন সরকার বলেন, নজরুল নামের এক ব্যবসায়ীকে মারধরের কথা শুনেছি। এখনো লিখিত অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *