চট্টগ্রামলোহাগাড়া

লোহাগাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ, দুই ছাত্রলীগ নেতা আহত

চট্টগ্রামের লোহাগাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ধারালো অস্ত্রের আঘাতে দুইজন গুরুতর আহত হয়েছে।

সোমবার (২২ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে সদর ইউনিয়নের থানা রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে। সংঘর্ষে আহতরা হলেন- উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক একেএম পারভেজ এবং উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বোরহান ছোবহান।

জানা যায়, থানা রাস্তার মাথা এলাকায় সিএনজি চালিত অটোরিকশা ও মোটরসাইকেলের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় সিএনজি অটোরিকশা চালকের সাথে মোটরসাইকেল আরোহীর কথা কাটাকাটি হয়।

এই তুচ্ছ ঘটনা মিমাংসা করে দেওয়ার চেষ্টা করেন একেএম পারভেজ। এর জের ধরে কিছুক্ষণ পর মোটরসাইকেল আরোহী রশিদের পাড়া থেকে দলবল নিয়ে এসে পারভেজের উপর আক্রমণ করে। এতে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে।

এই সময় ধারালো অস্ত্রের আঘাতে একেএম পারভেজ মাথায় গুরুতর জখমপ্রাপ্ত হন। এদিকে ঘটনার বিষয়ে জানতে গিয়ে ধারালো অস্ত্রের আঘাতে পেটে আঘাতপ্রাপ্ত হন বোরহান ছোবহানও।

পরে তাদের দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশেদুল ইসলাম একুশে পত্রিকাকে বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *