চট্টগ্রাম

‘শীতার্তদের পাশে দাঁড়ানো সময়ের ইবাদত’

জবুথবু শীতে শীতার্তদের মাঝে একটু উষ্ণতা ছড়িয়ে দিতে চট্টগ্রামের পটিয়াতে ব্যক্তিউদ্যোগে শীতার্ত মানুষের মধ্যে শতাধিক কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৬ জানুয়ারি) সকালে বাংলাদেশ আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য ও বড়লিয়া ইউনিয়ন পরিষদের প্রাক্তন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইলিয়াছের সন্তান মুহাম্মদ সাজ্জাত হোসেনের উদ্যোগে উপজেলার মৌলভী হাটে এ কম্বল বিতরণ করা হয়।

এসময় কম্বল বিতরণ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন শরীফ, সমাজ সেবক আইয়ুবুল ইসলাম, জনতা ব্যাংকের সিনিয়র অফিসার ফারুক আহমেদ, আওয়ামী লীগ নেতা ইকবাল শরীফ, তৌহিদুল আলম জুয়েল, বড়লিয়া ইউনিয়নস্থ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সৈয়দ শোয়েব হাজারি, সহ-সভাপতি ইয়ার মাহমুদ, যুবলীগ নেতা ইকরাম হোসেন, মোহাম্মদ ফয়সাল, মো. মনসুর, মোহাম্মদ বোরহান প্রমুখ উপস্থিত ছিলেন।

কম্বল বিতরণ কালে সাজ্জাত হোসেন বলেন, ‘আমাদের সমাজে যারা পিছিয়ে থাকা মানুষ আছেন তাদের প্রতি আমাদের সকলের সামাজিক দায়বদ্ধতা আছে। তাদেরকে সাহায্য সহযোগিতা মাধ্যমে আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জন ও নৈকট্য লাভ করা যায়। শীতার্তদের পাশে দাঁড়ানো সময়ের ইবাদত। তাই আমার এই ক্ষুদ্র প্রয়াস।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *