চট্টগ্রামসাতকানিয়া

সাতকানিয়ায় গ্যারেজে আগুন, নোহা ও মাইক্রো পুড়ে ছাই

চট্টগ্রামের সাতকানিয়ায় আগুন লেগে গ্যারেজে পার্কিং অবস্থায় দুইটি গাড়ি পুড়ে গেছে। পুড়ে যাওয়া গাড়ির মধ্যে একটি নোহা (চট্টমেট্রো- চ ১১-৬৩১১) ও অন্যটি মাইক্রোবাস (টিআরএক্স) চট্টমেট্রো- চ ১১-৮২৯১।

শুক্রবার (১৫ মার্চ) গভীর রাতে সাতকানিয়া পৌরসভার মধ্যম রামপুর এলাকায় এ ঘটনা ঘটে। এসময় প্রায় ৩০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানান গাড়ির মালিকরা।

জানা যায়, ঘটনার দিন রাত আড়াইটার দিকে সাতকানিয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের মধ্যম রামপুর এলাকায় মো. ইলিয়াছের মালিকানাধীন গ্যারেজে থাকা নোহা ও মাইক্রোবাসে আগুন জ্বলতে দেখে সাতকানিয়া ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের লোকজন দীর্ঘক্ষণ চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগে গ্যারেজ ও গাড়ি দুটি পুড়ে যায়। পুড়ে যাওয়া মাইক্রোবাসের মালিক মো. ওসমান এবং নোহা ও গ্যারেজের মালিক মো. ইলিয়াছ।

গ্যারেজ ও নোহা গাড়ির মালিক ইলিয়াছ জানান, রাত দেড়টার দিকে নোহায় করে আমার স্ত্রী শহর থেকে এসেছে। এরপর গাড়িটি গ্যারেজে রাখা হয়েছে। ওসমানের মাইক্রোবাসটি বৃহস্পতিবার থেকে ছিল। এদিকে, রাত আড়াইটার দিকে খবর আসে গ্যারেজে আগুন লেগেছে। খবর পেয়ে গিয়ে দেখি গ্যারেজ ও গাড়ি দুটি পুড়ে গেছে। আগুনের সূত্রপাত কিভাবে হয়েছে আমি জানি না। কারো বিরুদ্ধে আমার কোন ধরনের অভিযোগও নেই।

তবে মাইক্রোবাসের মালিক ওসমান বলেন, নোহাটি রানিং করে আসার পর ইঞ্জিন গরম অবস্থায় গ্যারেজে রেখে দেয় এতে আগুন লেগে পুড়ে শেষ হয় যায় তার গাড়িটি।

সাতকানিয়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা এসএম হুমায়ুন কার্ণায়েন জানান, গ্যারেজে আগুনের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। এর আগে গ্যারেজ ও দুটি গাড়ি পুড়ে যায়। আগুনের সূত্রপাতের বিষয়ে আমরা তাৎক্ষণিকভাবে নিশ্চিত হতে পারিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *