চট্টগ্রামসীতাকুন্ড

সীতাকুণ্ডে পেট্রলবোমা মেরে পিকআপে আগুন ধরালো বিএনপি পন্থীরা

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামের সীতাকুণ্ডের ঢালীপাড়া রাস্তার মাথা এলাকায় পেট্রলবোমা মেরে একটি পিকআপে আগুন দিয়েছে বিএনপি নেতাকর্মীরা।

ভোরে একটি প্লাস্টিকের ড্রামবাহী পিকআপ ভ্যানে আগুন দেয় চার থেকে পাঁচজনের একদল দুর্বৃত্ত। এ সময় পিকআপ ভ্যান ও ভ্যানে থাকা ড্রামগুলো পুড়ে গেছে। তবে হতাহতের কোনো ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন হাইওয়ে পুলিশ।

সীতাকুণ্ড ফায়ার সার্ভিস স্টেশনের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা নুরুল আলম দুলাল বলেন, মাছ পরিবহনের জন্য প্লাস্টিকের ড্রাম নিয়ে একটি পিকআপ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী লেন ধরে সীতাকুণ্ডের দিকে যাচ্ছিল। আজ ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢালীপাড়া এলাকায় পৌঁছালে চার থেকে পাঁচজনের একদল দুর্বৃত্ত প্রথমে পিকআপটির গতি রোধ করে। এরপর তারা পিকআপটির সামনের গ্লাস ভেঙে ফেলে। ততক্ষণে গাড়িতে থাকা লোকজন নেমে যান। এরপর পেট্রলবোমা মেরে গাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়। পরে দুর্বৃত্তরা ঘটনাস্থল ত্যাগ করে। থানা-পুলিশ ও পুলিশের জরুরি সেবা নম্বর ৯৯৯ থেকে ফোন পাওয়ার পর তারা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (আইসি) পরিদর্শক আবদুল হাকিম আজাদ বলেন, পিকআপ ভ্যানটিতে দুর্বৃত্তদের আগুন দেওয়ার আগেই চালকের সহকারী গাড়ি থেকে নেমে যাওয়ায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। পিকআপটিকে উদ্ধার করে সীতাকুণ্ড থানা এলাকায় রাখা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *