চট্টগ্রাম

সুবিধাবঞ্চিতদের সাহরি দিলো জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল চট্টগ্রাম

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল চট্টগ্রাম প্রতিবারের মত তাদের ব্যতিক্রমী আয়োজন ‘স্নেহের আলিঙ্গন’ রামাদান ফুড ড্রাইভ ২০২৪ শুরু করেছে।

আজ বুধবার (৩ এপ্রিল) জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল চট্টগ্রাম এবং তোহফা ফর ম্যানকাইন্ডের সহযোগীতায় প্রায় ৩ শতাধিক সুবিধাবঞ্চিত মানুষের মাঝে সামান্য হাসি এবং স্নেহের আলিঙ্গনের প্রচেষ্টায় চট্টগ্রামের বিভিন্ন স্থানে সাহরি বিতরণ করা হয় ।

এ বিষয়ে জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল চট্টগ্রামের প্রেসিডেন্ট মো. ইসমাইল মুন্না বলেছেন, সুবিধাবঞ্চিত ও দুস্থদের মাঝে আমরা সবসময় পাশে থেকেছি। আমরা চেষ্টা করি সমাজের এই সকল মানুষ যাতে অবহেলিত ও বঞ্চিত না হয়। তাই আমাদের এই ক্ষুদ্র প্রয়াস ‘স্নেহের আলিঙ্গন’।

এই কর্মসূচির সার্বিক তত্ত্বাবধান করেছেন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল চট্টগ্রামের ডিরেক্টর সাদ মুস্তাফিজ অনিন্দ্য এবং ডিরেক্টর কাইসার হামিদ ফরহাদ।

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল চট্টগ্রামের আজকের এই মহৎ কর্মসূচিতে উপস্থিত ছিলেন ভাইস প্রেসিডেন্ট জুনায়েদ আহমেদ রাহাত, সেক্রেটারি জেনারেল ইঞ্জি. আশরাফ বান্টি, ট্রেজারার মো. মঈন উদ্দিন নাহিদ, জেনারেল লিগ্যাল কাউন্সেল গোলাম সরওয়ার চৌধুরী, ডিরেক্টর ইমন বড়ুয়া, ডিরেক্টর সাহেদ আলি, ডিরেক্টর মো. আল আমিন মেহরাজ বাপ্পি প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন তোহফা ফর ম্যানকাইন্ড ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা দরবারে বারীয়া শরীফের নায়েবে সাজ্জাদানশীন মুফতি সাইফুল ইসলাম বারী এবং সদস্যবৃন্দ।

উল্লেখ্য, সুবিধা বঞ্চিত মানুষের পাশে থাকার উদ্দেশ্যে এবং তাদের কর্মসংস্থানের লক্ষ্য নিয়ে নিরলস ভাবে পরিশ্রম করে যাচ্ছে চট্টগ্রামের একটি সংগঠন “তোহফা ফর ম্যানকাইন্ড”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *