চট্টগ্রাম

সেবা দিতে দেরি, ডাক্তারকে মারধরের অভিযোগ

চট্টগ্রামের পটিয়ায় সেবা দিতে দেরি হওয়ার অভিযোগে হাসপাতালে দায়িত্বরত এক ডাক্তারকে মারধর করার ঘটনা ঘটেছে।

গত বুধবার রাত ১২ টায় পটিয়া জেনারেল হাসপাতালে দায়িত্বরত ডাক্তারের উপর হামলার ঘটনায় মামলা দায়রের প্রক্রিয়া চলচে বলে জানিয়েছেন পটিয়া থানার ওসি জসীম উদ্দিন। এ ঘটনায় হাপাতালের ভাইস চেয়ারম্যান এস.এইচ খাদেমী প্রঃ বাহাদুর ৫ জনকে এজাহারনামীয় ও ১০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়।

অভিযোগে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক চেয়ারম্যান মোহাম্মদ সৈয়দকে হুকুমের আসামি করা হয়েছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় স্বাস্থ্য বিভাগের বিভাগীয় পবিচালক ডা. মোহাম্মদ মহিউদ্দিন, সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াছ চৌধুবী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অন্য আসামিরা হলেন মোহাম্মদ রুবেল, মোহাম্মদ মুকুল, মোহাম্মদ টিপু, রফিক হাসান।

অভিযোগে বলা হয়, বুধবার রাত পৌনে ১১ টায় সাইফুল্লাহ পলাশ (৪২) নামে এক ব্যক্তিকে আহত অবস্থায় পটিয়া জেনারেল হসপিটালে লিঃ চিকিৎসার নেয়া হয়। এ সময় জরুরি বিভাগের দায়িত্বরত ডাঃ রক্তিম দাশ (২৯) উক্ত আহত ব্যক্তি পৌররসভা আ.লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল্লাহ পলাশকে প্রাথমিক চিকিৎসার পর তাকে পরবর্তী চিকিৎসার জন্য অপারেশন রুমে নেয়া হয়।

অপারেশন রুমে ডাক্তার যেতে দেরি হওয়ায় ডাঃ রক্তিম দাশকে হাসপাতালেই মারধর করা হয় এবং বিভিন্ন সরঞ্জাম ভাংচুর করা হয়। পরে ডাক্তরকে মারধরের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক চেয়ারম্যান মোহাম্মদ সৈয়দ জানান, ডাক্তর অবহেলা করার বাকবিতন্ডা হয়েছে। মাধরের অভিযোগ সত্য নয়।

পটিয়া থানার ওসি জসীম উদ্দিন ওই ঘটনায় মামলা দায়ের করা হচ্ছে বলে নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *