চট্টগ্রাম

চট্টগ্রামে চোর চক্রের তিন সদস্য গ্রেফতার

চট্টগ্রাম বন্দর থেকে ট্রাকে করে ২৪০ বস্তা আদা নিয়ে ফেনীতে যাওয়ার সময় চুরি করে আদার পুরো চালান বিক্রির ঘটনায় জড়িত চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। সোমবার ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানা, মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানা এবং চট্টগ্রাম মহানগরীর ডবলমুরিং থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, চট্টগ্রামের সীতাকুণ্ড থানাধীন লতিফপুর এলাকার মো. আবদুল মুনাবের ছেলে মো. ফরিদুল আলম (৪০), ঢাকা মহানগরীর লালবাগ থানাধীন খাজা দেওয়ান লেনের মিজানুর রহমানের ছেলে মো. জীবন (২৯) এবং ক্যান্টনমেন্ট থানাধীন উত্তর কাফরুল এলাকার মো. আরব আলীর ছেলে মো. আল ইমাম পামেল (৩০)।

পিবিআই চট্টগ্রাম জেলার পুলিশ সুপার নাজমুল হাসান বলেন, গত ১ এপ্রিল চট্টগ্রাম বন্দর থেকে ট্রান্সপোর্ট প্রতিষ্ঠানের পরিবহনকৃত একটি ট্রাকে করে ২৪০ বস্তা আদা ফেনীতে নিয়ে যাওয়ার সময় চালক যোগসাজশ করে বিক্রি করে দেয়। এ ঘটনায় ট্রান্সপোর্ট প্রতিষ্ঠানের অভিযোগের প্রেক্ষিতে তথ্য প্রযুক্তির সহায়তায় আসামিদের চিহ্নিত করে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তন্মধ্যে ১০ বস্তা আদা শরীয়তপুর এলাকার একটি আড়ত থেকে উদ্ধার করা হয়। পাশাপাশি ট্রাকটিও উদ্ধার করা হয়।

গ্রেফতার তিনজনই আন্ত.জেলা চোর চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের মঙ্গলবার আদালতে পাঠানো হয়। এ মামলায় দ্রুত সময়ে অভিযোগপত্র দেওয়া হবে বলে জানান পিবিআই পুলিশ সুপার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *