দেশজুড়ে

সেহরিতে চেতনানাশক খাইয়ে সর্বস্ব লুট

লক্ষ্মীপুরের কমলনগরে একই পরিবারের তিন সদস্যকে সেহরিতে চেতনানাশক মেশানো খাবার খাইয়ে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ সর্বস্ব লুট করেছে চোরচক্র।

আজ মঙ্গলবার (১২ মার্চ) ভোর রাতে উপজেলার চরমার্টিন ইউনিয়নের মতিরহাট এলাকার পাটোয়ারি বাড়িতে লুটপাটের এই ঘটনাট ঘটে। পরে ওই পরিবারের সদস্যদের অচেতন অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায় স্বজনেরা।

অচেতন হওয়া মান্নান পাটওয়ারী, তার স্ত্রী কহিনুর বেগম ও পুত্রবধূ শারমিন আক্তার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় ও স্বজনরা জানান, মঙ্গলবার ভোর রাতে সেহরির খাবার খেয়ে অচেতন হয়ে ঘুমিয়ে পড়েন মন্নান পাটোয়ারির পরিবারের লোকজন। সকালে তাদের উঠতে দেরি দেখে প্রতিবেশীরা ডাকাডাকি করেন। কিন্তু তারা সাড়া না দেয়ায় প্রতিবেশীরা অসুস্থ অবস্থায় তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন।

ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা জানায়, ঘরের আলমিরা ও অন্যান্য আসবাবপত্র তছনছ করে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ সবকিছু লুটপাট করা হয়েছে।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, চেতনানাশক ওষুধ প্রয়োগ করায় এ ঘটনা ঘটেছে। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। বর্তমানে সবাই শঙ্কামুক্ত।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম জানান, এ বিষয়ে এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আমরা আইনগত ব্যবস্থা নেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *