চট্টগ্রাম

স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

চট্টগ্রামের সন্দ্বীপে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগে সমর জলদাস (৩৩) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ এপ্রিল) তাকে গ্রেপ্তার করা হয়।

সমর সারিকাইত ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বেড়িবাঁধ এলাকার বাসিন্দা।

জানা গেছে, বিয়ের কিছুদিন পরে অসুস্থ হওয়ায় ও বিভিন্ন অজুহাতে ভুক্তভোগীকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন শুরু করে। সর্বশেষ গত ২০ এপ্রিল সকালে স্থানীয় ইউপি সদস্যের নেতৃত্বে একটি বৈঠক হয়। বৈঠকে সমর স্ত্রীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলে। তবে বৈঠকে সমরকে দোষী করে শালিসকাররা চড়-থাপ্পর দিয়ে শাসায়। পরবর্তীতে লোকজন চলে গেলে সমর ক্ষিপ্ত হয়ে স্ত্রীকে গলা চেপে শ্বাসরোধ করে হত্যা করে।

এ ঘটনায় ভুক্তভোগীর মা অনিকা জলদাস বাদী হয়ে সন্দ্বীপ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা সন্দ্বীপ থানায় কর্মরত উপ-পুলিশ পরিদর্শক মো. মাঈন উদ্দিন ভূইয়া বলেন স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করার পর মামলা দায়ের হওয়ার পর স্বামী সমর পলাতক ছিলেন। গোপন সংবাদ পেয়ে মঙ্গলবার স্থানীয় সাগর পাড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে সমর জলদাস জানিয়েছেন, ক্ষিপ্ত হয়ে গলাচেপে শ্বাসরোধে স্ত্রীর মৃত্যু নিশ্চিত করেন।

সন্দ্বীপ থানার অফিসার ইনচার্জ কবির হোসেন বলেন, গ্রেপ্তার আসামিকে একদিনের রিমান্ডে এনে জিজ্ঞেসাবাদে আনা হয়েছিল। জিজ্ঞাসাবাদে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছেন তিনি। আদালতে তাঁর জবানবন্দিও রেকর্ড হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *